1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:৫০ অপরাহ্ন
শিরোনাম :
Sustainability with Profitability is Possible-Rezaul Karim Chowdhury ২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন ফকিরহাটে প্রান্তিক খামারিদের প্রদর্শনী দেখে অভিভূত সবাই নিজের বিবেক দ্বারা পরিচালিত হয়ে উপজেলা নির্বাচনে জনপ্রতিনিধি নির্বাচিত করবেন-রামপালে কেসিসি মেয়র উম্মুক্ত হোন,উদার হোন এবং অন্যদের নেতৃত্বের জন্য স্থান তৈরি করুন-রেজাউল করিম চৌধুরী লালমোহনে চাচা শ্বশুরকে হত্যার হুমকি দিলেন ভাতিজী জামাতা গালকাটা ফরিদ বোরহানউদ্দিনে পুকুরে ডুবে শিশুর মৃত্যু

ভোলায় প্রাথমিক স্বাস্থ্যসেবা বাস্তবায়নে প্রশিক্ষণ ও শিশুখাদ্য বিতরণ

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৪ মে, ২০২৩
  • ১৩৫ বার পঠিত

সহকারী সম্পাদক

ভোলা জেলা সদরে প্রাথমিক স্বাস্থ্যসেবা বাস্তবায়নে দুই দিনের প্রশিক্ষণ কর্মশালা ও শিশুখাদ্য বিতরণ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে।

বুধবার বেলা ১১ টায় ভোলা পৌরসভার আয়োজনে পৌর ভবনের সম্মেলন কক্ষে প্রধান অতিথি হিসাবে কার্যক্রমের উদ্বোধন করেন জেলা সিভিল সার্জন ডা: কে এম শফিকুজ্জামান। পৌর মেয়র মো: মনিরুজ্জানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা মো: মোস্তাফিজুর রহমান। উপস্থিত ছিলেন পৌরসভার প্যানেল মেয়র সালাউদ্দিন লিংকন, কাউন্সিলর মঞ্জুরুল আলম, মিথুন মোল্লা, ওমর ফারুক, পৌরসভার সমাজ উন্নয়ন কর্মকর্তা মো: জাহিদুল ইসলাম প্রমূখ। স্থানীয় সরকার বিভাগের অর্থায়নে কর্মশালায় দুই দিনে ৬০ জন করে মোট ১’শ ২০ জন দুস্থ্য, অসহায় নারী অংশ নেবে। মূলত গর্ভবতী ও ছোট বাচ্চা রয়েছে এমন নারীদের কর্মশালায় প্রাথমিক স্বাস্থ্যসেবা বিষয়ক বিভিন্ন দিক নিয়ে আলোচনা করা হয়। পরে আগত প্রত্যেকের মাঝে শিশু খাদ্য বিতরণ করেন অতিথিরা।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা