1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৮:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন চেয়ারম্যান নির্বাচিত হলে ইভটিজিং বন্ধ করবেন সালেম হাওলাদার ভোলায় সাংবাদিক মহিউদ্দিনের উপর হামলায় গণমাধ্যমে নিন্দা-প্রতিবাদের ঝড় যৌতুকের দাবিতে পুত্রবধূকে মারধরের অভিযোগ শশুর শাশুড়ির বিরুদ্ধে মাছ শিকারে ২ মাসের নিষেধাজ্ঞা শুরু মেঘনা ও তেঁতুলিয়া নদীতে গুরু -আঃ সামাদ ভোলার লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

মোংলা থানার নতুন ওসি মোহাম্মদ সামসুদ্দীন

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : বুধবার, ৩ মে, ২০২৩
  • ১৫৪ বার পঠিত
মোহাম্মদ সামসুদ্দীন

মোংলা থানার নতুন ওসি মোহাম্মদ সামসুদ্দীন

মোঃআবুরায়হান ইসলামঃ

মোংলা থানায় মোহাম্মদ সামসুদ্দীন থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন। বৃহস্পতিবার (৪ মে) সকালে তিনি থানায় যোগদান করবেন। এর আগে তিনি রামপাল থানায় ওসি হিসেবে কর্মরত ছিলেন।

নবাগত অফিসার ইনচার্জ মোহাম্মদ সামসুদ্দীন ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলায় সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্ম গ্রহণ করনে। ব্যক্তি জীবনে তিনি দুই পুত্র ও এক কন্যা সন্তানের জনক।

অফিসার ইনচার্জ মোহাম্মদ সামসুদ্দীন বলেন, মোংলা থানা এলাকার সার্বিক আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে উপজেলার সকল শ্রেণী-পেশার মানুষের সার্বিক সহযোগিতা প্রয়োজন।

তিনি আরো বলেন, পুলিশ একটি সেবা মূলক বাহিনী। পুলিশের সেবা নিতে কোনো টাকা পয়সা লাগে না। সকলের সহযোগিতায় মোংলা থানাকে মাদক ও সন্ত্রাস মুক্ত করতে চাই। সকলে মিলেমিশে একসাথে এলাকার আইন-শূঙ্খলা রক্ষায় কাজ করতে হবে। দায়িত্ব পালনে সাংবাদিকদের পক্ষ থেকে সবধরনের সহযোগিতা চেয়েছেন মোংলা থানার নবাগত অফিসার ইনচার্জ মোহাম্মদ সামসুদ্দীন।

উল্লেখ্য, মোহাম্মদ সামসুদ্দীন এর আগে রামপাল থানার অফিসার্স ইনচার্জ হিসেবে সততা, দক্ষতা ও সুনামের সঙ্গে দীর্ঘ প্রায় আড়াই বছর দায়িত্ব পালন করেন। সেখানে কর্মরত থাকা কালে অস্ত্র, মাদক ও তালিকাভুক্ত সন্ত্রাসী গ্রেফতারে সফলতার স্বাক্ষর রাখেন তিনি।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা