1. admin@upokulbarta.news : admin :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩:০১ অপরাহ্ন
শিরোনাম :
রামপালে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান, \ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১২ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পদত্যাগ করলেন সাতক্ষীরার আশাশুনি উপজেলার খাজরা ইউপি চেয়ারম্যান শাহনেওয়াজ ডালিম পাঁচ দিন পর শুরু হলো সাতক্ষীরার ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের ইবিএ প্রকল্পে ব্যাপক অনিয়মের অভিযোগ প্লাস্টিকের ভিড়ে বিলুপ্ত ঐতিহ্যবাহী মৃৎশিল্প লালমোহনে ছলিমউদ্দিন তালুকদার ফাউন্ডেশনের ঈদ পুর্নমিলনী অনুষ্ঠিত শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে বর্ণাঢ্য আয়োজনে বর্ষবরণ উৎসব উদযাপন তন্বীর প্রেমে পড়ে ঢাকার সুবর্ণা মোংলায় কুমিল্লার মহেশপুর শাহী ঈদগাহে নামাজ অনুষ্ঠিত বোরহানউদ্দিনের তিন গ্রামে ঈদুল ফিতর অনুষ্ঠিত

মোংলা থানার নতুন ওসি মোহাম্মদ সামসুদ্দীন

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : বুধবার, ৩ মে, ২০২৩
  • ১৬৭ বার পঠিত
মোহাম্মদ সামসুদ্দীন

মোংলা থানার নতুন ওসি মোহাম্মদ সামসুদ্দীন

মোঃআবুরায়হান ইসলামঃ

মোংলা থানায় মোহাম্মদ সামসুদ্দীন থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন। বৃহস্পতিবার (৪ মে) সকালে তিনি থানায় যোগদান করবেন। এর আগে তিনি রামপাল থানায় ওসি হিসেবে কর্মরত ছিলেন।

নবাগত অফিসার ইনচার্জ মোহাম্মদ সামসুদ্দীন ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলায় সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্ম গ্রহণ করনে। ব্যক্তি জীবনে তিনি দুই পুত্র ও এক কন্যা সন্তানের জনক।

অফিসার ইনচার্জ মোহাম্মদ সামসুদ্দীন বলেন, মোংলা থানা এলাকার সার্বিক আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে উপজেলার সকল শ্রেণী-পেশার মানুষের সার্বিক সহযোগিতা প্রয়োজন।

তিনি আরো বলেন, পুলিশ একটি সেবা মূলক বাহিনী। পুলিশের সেবা নিতে কোনো টাকা পয়সা লাগে না। সকলের সহযোগিতায় মোংলা থানাকে মাদক ও সন্ত্রাস মুক্ত করতে চাই। সকলে মিলেমিশে একসাথে এলাকার আইন-শূঙ্খলা রক্ষায় কাজ করতে হবে। দায়িত্ব পালনে সাংবাদিকদের পক্ষ থেকে সবধরনের সহযোগিতা চেয়েছেন মোংলা থানার নবাগত অফিসার ইনচার্জ মোহাম্মদ সামসুদ্দীন।

উল্লেখ্য, মোহাম্মদ সামসুদ্দীন এর আগে রামপাল থানার অফিসার্স ইনচার্জ হিসেবে সততা, দক্ষতা ও সুনামের সঙ্গে দীর্ঘ প্রায় আড়াই বছর দায়িত্ব পালন করেন। সেখানে কর্মরত থাকা কালে অস্ত্র, মাদক ও তালিকাভুক্ত সন্ত্রাসী গ্রেফতারে সফলতার স্বাক্ষর রাখেন তিনি।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা