1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন ফকিরহাটে প্রান্তিক খামারিদের প্রদর্শনী দেখে অভিভূত সবাই নিজের বিবেক দ্বারা পরিচালিত হয়ে উপজেলা নির্বাচনে জনপ্রতিনিধি নির্বাচিত করবেন-রামপালে কেসিসি মেয়র উম্মুক্ত হোন,উদার হোন এবং অন্যদের নেতৃত্বের জন্য স্থান তৈরি করুন-রেজাউল করিম চৌধুরী লালমোহনে চাচা শ্বশুরকে হত্যার হুমকি দিলেন ভাতিজী জামাতা গালকাটা ফরিদ বোরহানউদ্দিনে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ফকিরহাটে বিষ পানে এসএসসি শিক্ষার্থীর আত্মহত্যা

মোংলায় পুলিশের অভিযানে মাদক সহ ব্যবসায়ি আটক, পলাতক ১

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ২ মে, ২০২৩
  • ১০০ বার পঠিত

মোঃ আবুরায়হান ইসলাম ,বাগেরহাট জেলা প্রতিনিধিঃ

মোংলায় পুলিশের বিশেষ অভিযানে মাদকদ্রব্য সহ এক ব্যাক্তিকে আটক করেছে মোংলা থানা পুলিশ।

মঙ্গলবার (২ মে) পৌর শহরের শ্রম কল্যাণ রোড এলাকা থেকে তাকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ২কেজি গাঁজা উদ্ধার করা হয় বলে জানায় পুলিশ।

আটককৃত ব্যাক্তি মোড়েলগঞ্জ উপজেলার আমরবুনিয়ার বান্ধার বাজার এলাকার মৃত শাহাদাত হোসেনের ছেলে আলী হোসেন হাওলাদার (২০)। এছাড়া একজন পলাতক রয়েছে বলে জানায় মোংলা থানা পুলিশ। পলাতক লিটন (৪৫) পৌর শহরের ছাড়াবাড়ী এলাকার বাসিন্দা।

মোংলা থানা পুলিশের ইনচার্জ (ভারপ্রাপ্ত) বিকাশ চন্দ্র ঘোষ জানান, জেলা পুলিশ সুপারের নির্দেশে মোংলা থানার এস আই মামুন শেখের নেতৃত্বে মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনায় পৌর শহরের ৫নং ওয়ার্ডের শ্রম কল্যাণ রোড এলাকা থেকে আসামী আলী হোসেন হাওলাদার কে আটক করা হয় এবং লিটন কৌশলে পালিয়ে যায়। এসময় আলী হোসেনের কাছ থেকে ২কেজি গাঁজা উদ্ধার পূর্বক জব্দ করা হয়।

আটককৃত আলী হোসেন ও পলাতক লিটনের বিরুদ্ধে মোংলা থানায় মামলা প্রক্রিয়াধীন বলেও জানান থানার এ কর্মকর্তা।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা