1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ১২:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন চেয়ারম্যান নির্বাচিত হলে ইভটিজিং বন্ধ করবেন সালেম হাওলাদার ভোলায় সাংবাদিক মহিউদ্দিনের উপর হামলায় গণমাধ্যমে নিন্দা-প্রতিবাদের ঝড় যৌতুকের দাবিতে পুত্রবধূকে মারধরের অভিযোগ শশুর শাশুড়ির বিরুদ্ধে মাছ শিকারে ২ মাসের নিষেধাজ্ঞা শুরু মেঘনা ও তেঁতুলিয়া নদীতে গুরু -আঃ সামাদ ভোলার লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

মোংলায় পুলিশের অভিযানে মাদক সহ ব্যবসায়ি আটক, পলাতক ১

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ২ মে, ২০২৩
  • ৯৩ বার পঠিত

মোঃ আবুরায়হান ইসলাম ,বাগেরহাট জেলা প্রতিনিধিঃ

মোংলায় পুলিশের বিশেষ অভিযানে মাদকদ্রব্য সহ এক ব্যাক্তিকে আটক করেছে মোংলা থানা পুলিশ।

মঙ্গলবার (২ মে) পৌর শহরের শ্রম কল্যাণ রোড এলাকা থেকে তাকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ২কেজি গাঁজা উদ্ধার করা হয় বলে জানায় পুলিশ।

আটককৃত ব্যাক্তি মোড়েলগঞ্জ উপজেলার আমরবুনিয়ার বান্ধার বাজার এলাকার মৃত শাহাদাত হোসেনের ছেলে আলী হোসেন হাওলাদার (২০)। এছাড়া একজন পলাতক রয়েছে বলে জানায় মোংলা থানা পুলিশ। পলাতক লিটন (৪৫) পৌর শহরের ছাড়াবাড়ী এলাকার বাসিন্দা।

মোংলা থানা পুলিশের ইনচার্জ (ভারপ্রাপ্ত) বিকাশ চন্দ্র ঘোষ জানান, জেলা পুলিশ সুপারের নির্দেশে মোংলা থানার এস আই মামুন শেখের নেতৃত্বে মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনায় পৌর শহরের ৫নং ওয়ার্ডের শ্রম কল্যাণ রোড এলাকা থেকে আসামী আলী হোসেন হাওলাদার কে আটক করা হয় এবং লিটন কৌশলে পালিয়ে যায়। এসময় আলী হোসেনের কাছ থেকে ২কেজি গাঁজা উদ্ধার পূর্বক জব্দ করা হয়।

আটককৃত আলী হোসেন ও পলাতক লিটনের বিরুদ্ধে মোংলা থানায় মামলা প্রক্রিয়াধীন বলেও জানান থানার এ কর্মকর্তা।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা