1. admin@upokulbarta.news : admin :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৩:৫৭ অপরাহ্ন
শিরোনাম :
নিজের বিবেক দ্বারা পরিচালিত হয়ে উপজেলা নির্বাচনে জনপ্রতিনিধি নির্বাচিত করবেন-রামপালে কেসিসি মেয়র উম্মুক্ত হোন,উদার হোন এবং অন্যদের নেতৃত্বের জন্য স্থান তৈরি করুন-রেজাউল করিম চৌধুরী লালমোহনে চাচা শ্বশুরকে হত্যার হুমকি দিলেন ভাতিজী জামাতা গালকাটা ফরিদ বোরহানউদ্দিনে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ফকিরহাটে বিষ পানে এসএসসি শিক্ষার্থীর আত্মহত্যা Learning from Dr Jemilah s leadership.Be open,be generous and create space for other leaders-Rezaul Karim Chowdhury ভোলার ইলিশা লঞ্চঘাটে ৫ টাকার প্রবেশ টিকেট ১০ টাকা নেওয়ার দায়ে ৩০ হাজার টাকা জরিমানা দুই মৎস্য কর্মকর্তার চাঁদাবাজি ও গণধোলাইয়ের সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের বিরুদ্ধে মামলা শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজ সংলগ্ন নদী শাসনে বাপাউবোর প্রকৌশলী সাতক্ষীরায় জেলা আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

বিজ‌য় দিব‌সের সুবর্ণ জয়ন্তী উদযাপ‌নে মিরুখালী স্কুল এন্ড ক‌লেজে প্রস্তুতিমূলক কর্মসূ‌চি গ্রহণ।

যুগ্ন প্রকাশক
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৪ ডিসেম্বর, ২০২১
  • ২২০ বার পঠিত

স্বাধীন সার্বভৌম বাংলা‌দে‌শের বিজয় দিব‌সের সুবর্ণ জয়ন্তী যথাযোগ্য মর্যাদায় উদয‌াপনের ল‌ক্ষ্যে পিরোজপুর জেলার মঠবাড়িয়ার মিরুখালী স্কুল এন্ড ক‌লে‌জের পক্ষ থে‌কে ব্যাপক কর্মসূ‌চি গ্রহণ করা হ‌য়ে‌ছে। যথাযথ ভাব গাম্ভীর্য ও জমকা‌লোভা‌বে আ‌য়োজ‌নের দিবস‌টি পালন করা হ‌বে ব‌লে জানান ক‌লেজ কর্তৃপক্ষ।

এছাড়া ও উপজেলার মিরুখালী এবংপার্শ্ববর্তী দাউদ খালী ইউনিয়নের প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠান যাহাতে উক্ত অনুষ্ঠান সুশৃঙ্খল ও সুষ্ঠু ভাবে পালন করে সে বিষয়ে সার্বিক কার্যক্রম গ্রহণ করেছে। সূর্য উদ‌য়ের সা‌থে স‌াথে জ‌াতীয় পতাকা উ‌ত্তোল‌নের মাধ্য‌মে বিজয় দিব‌সের কর্মসূ‌চি সূচনা করা হ‌বে।এর পর জাতির জনক বঙ্গবন্ধ শেখ মু‌জিবুর রহমা‌নের প্রক‌ৃতি‌তে শ্রদ্ধা নি‌বেদন করা হ‌বে।

এছাড়া রচনা প্র‌তি‌যো‌গিতা ব্য‌তিত অন্যান্য আ‌য়োজ‌নে ক্রীড়া অনুষ্ঠানসহ ব্যাপক কর্মসূ‌চি রয়ে‌ছে। বিকাল ৪ টায় বিজ‌য়ের সুবর্ণ জয়ন্তী ও মু‌জিববর্ষের মা‌হেন্দ্রক্ষ‌ণে প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা শপথ বাক্য পাঠ করা‌বেন। এ অনুষ্ঠা‌নের সা‌থে মিল রে‌খে ছাত্র শিক্ষক‌দের শপথে অংশগ্রহণ করা। সব‌শে‌ষে বি‌কেল ৪ টায় ম‌ুক্তিযু‌দ্ধের স্ম‌ৃতি স্মরণ ক‌রে আ‌লোচনা সভার মাধ্য‌মে দিব‌সের আ‌য়োজ‌নের সমা‌প্তি করা।

অধ্যক্ষ মোঃআলমগীর হোসেন খান জানান, বিজয় দিব‌সের সুবর্ণ জয়ন্তী যথা‌যোগ্য মর্যাদায় পাল‌নের জন্য ক‌লে‌জের পক্ষ থে‌কে আমরা ব্যাপক কর্মসূ‌চি গ্রহণ ক‌রে‌ছি। আ‌য়োজন যথাযথভা‌বে পাল‌নে সবার সহ‌যো‌গিতা কামনা কর‌ছি। অনুষ্ঠান সুষ্ঠুভাবে সম্পাদনের জন্য উক্ত অনুষ্ঠানে বিভিন্ন দিক নির্দেশনামূলক আরো বক্তব্য দেন জেলা পরিষদের সদস্য মোঃ ইলিয়াস উদ্দিন হেলাল মুন্সি,ইউনিয়ন যুবলীগের সভাপতি লাভলু তালুকদার, আওয়ামী লীগ নেতা মোঃ ইলিয়াস মিয়া,শিক্ষক ও সাংবাদিক মোঃ আসাদুজ্জামান,সহকারী শিক্ষক হাসিবুল ইসলাম, সহকারী শিক্ষক পারভেজ তালুকদার, আওয়ামী লীগ নেতা আবুল বাশার জোমাদ্দার,যুবলীগ নেতাএনায়েত তালুকদার,ব্যবসায়ী মিন্টু কুন্ডু,বিষু রায়, টুটুন প্রমুখ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা