1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৮:৪২ অপরাহ্ন
শিরোনাম :
নানা আয়োজনে পলিত হচ্ছে দৈনিক পত্রদূত সম্পাদক স.ম আলাউদ্দীন মৃত্যুবার্ষিকী সাতক্ষীরায় ২৪১ জনের মাঝে ১৭ লাখ টাকার অনুদানের চেক বিতরণ কুমিল্লায় দেশ ও জাতির কল্যাণে দোয়া ঈদ উপলক্ষে রেমালে ক্ষতিগ্রস্থদের মাঝে খাদ্য বিতরণ করলো মাহাবুবা মতলেব তালুকদার ফাউন্ডেশন ৷ ভোলায় ঘুর্ণিঝড় রিমেলে ক্ষতিগ্রস্ত ২৫০ পরিবারের মাঝে ১৫ লক্ষ টাকা বিতরণ করল কোস্ট ফাউন্ডেশন মোংলায় দিন দুপুরে দোকান ঘর ভাংচুর ও জবর দখলের চেষ্টা বর্তমান সরকার অসহায় দুস্থদের সরকার-মেয়র শেখ আ: রহমান জলবায়ু পরিবর্তন মোকাবেলায় পরিকল্পনা আছে বটে, কিন্তু বাস্তবায়নে বাজেট নেই বাগেরহাটে কলেজ শিক্ষকদের বেসিক আইসিটি প্রশিক্ষণের সনদ প্রদান বঙ্গবন্ধুর সমাধিতে ফকিরহাটের নবনির্বাচিত চেয়ারম্যানগণের শ্রদ্ধা নিবেদন

ভোলায় প্রেমের সম্পর্কের বিচ্ছেদের জেরে যুবতীর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : রবিবার, ৩০ এপ্রিল, ২০২৩
  • ১৮৩ বার পঠিত

আশিকুর রহমান শান্তঃ

ভোলা সদর উপজেলার শিবপুর ইউনিয়নে ৪ বছরের প্রেমের সম্পর্কের জেরে ১৮ বছরের আরজু আক্তার (১৮) নামের এক যুবতী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করার খবর পাওয়া গেছে। পুলিশ তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

রবিবার (৩০ এপ্রিল) সকাল ৯ টার দিকে ভোলা সদর উপজেলার শিবপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের আলমগীর মেম্বার বাড়িতে এ ঘটনা ঘটে। ভোলা সদর মডেল থানার এসআই মো.আনোয়ার হোসেন এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত আরজু আক্তার ওই গ্রামের মৃত নজির আহম্মেদের মেয়ে। সে ঢাকায় একটি গার্মেন্টেসে চাকরী করতো। ঈদের ছুটিতে গ্রামের বাড়িতে এসেছিলেন।

নিহতের মা রোকেয়া বেগম জানান, ঈদের ছুটিতে বাড়িতে বেড়াতে এসেছিলো আরজু। ঈদের পরদিন কুঞ্জেরহাট তার বড় বোনের বাসায় বেড়াতে যায়। সেখান থেকে গতকাল নিজ বাড়িতে আসেন আরজু। এসে মোবাইল ফোন হাতে নিয়ে কাকে যেনো কল দেয় আর কান্নাকাটি করে।

তিনি আরো জানান, গতকাল থেকে আরজু খাওয়া দাওয়া ছেড়ে মোবাইল ফোন হাতে নিয়ে একা একা শুধু কান্না কাটি করতে থাকে। আমি জিজ্ঞেস করলে আরজু কিছুই জানায় না। পরে আজ সকালে বাসায় সকালের নাস্তা তৈরি করলে আরজু নাস্তা না খেয়ে ফোন চার্জ দিয়ে ঘর থেকে বের হয়ে যায়। কিছুক্ষন পর তাকে খুঁজতে খুঁজতে বাড়ির পাশের বাগানে গিয়ে গাছের সাথে গলায় ফাঁস দেওয়া ঝুলন্ত মরদেহ দেখতে পাই। এ অবস্থা দেখে আমি চিৎকার দেই, আমার কান্নাকাটি শুনে স্থানীয়রা ছুটে এসে পুলিশকে খবর দেয়।

এস আই আনোয়ার হোসেন জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় ভোলা সদর মডেল থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা