1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :
২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন ফকিরহাটে প্রান্তিক খামারিদের প্রদর্শনী দেখে অভিভূত সবাই নিজের বিবেক দ্বারা পরিচালিত হয়ে উপজেলা নির্বাচনে জনপ্রতিনিধি নির্বাচিত করবেন-রামপালে কেসিসি মেয়র উম্মুক্ত হোন,উদার হোন এবং অন্যদের নেতৃত্বের জন্য স্থান তৈরি করুন-রেজাউল করিম চৌধুরী লালমোহনে চাচা শ্বশুরকে হত্যার হুমকি দিলেন ভাতিজী জামাতা গালকাটা ফরিদ বোরহানউদ্দিনে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ফকিরহাটে বিষ পানে এসএসসি শিক্ষার্থীর আত্মহত্যা

বন্দরে জাতীয় পার্টির নেতাকে হত্যার চেষ্টার অভিযোগে মামলা

ডেস্ক রিপোর্ট 
  • আপডেট সময় : শনিবার, ২৯ এপ্রিল, ২০২৩
  • ৯৬ বার পঠিত
স্টাফ রিপোর্টারঃ
বন্দর উপজেলা জাতীয় পার্টির সাবেক সাধারণ সম্পাদক আলাউদ্দিনকে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষ হত্যার চেষ্টা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় গত বুধবার আলাউদ্দিন বাদি হয়ে পাঁচ জনকে আসামি করে নারায়ণগঞ্জ আদালতে একটি মামলা দায়ের করেন।
মামলায় অভিযুক্তরা হলেন- রফিজ উদ্দিনের ছেলে ফিরোজ মিয়া (৫৭), মৃত সোবহানের ছেলে তাজুল ইসলাম (৪৫), মৃত আলিম মিয়ার ছেলে জালাল মিয়া (৫৭), মৃত নরুল আমিনের ছেলে এনামুল হক (৩৫), আব্দুল মজিদের ছেলে নজু (৪০)।
ভুক্তভোগী আলাউদ্দিন জানান, দীর্ঘ ১০০ একশত বছর আগে থেকেই আমার দাদা, পিতা ও আমরা ধামগড় ২০৭ নং মৌজার ১০৮ শতাংশ জমি  আর এস, সি এস, এস এ পর্চা অনুযায়ী ভোগ দখল করে আর্সছি। অভিযুক্তরা রাতের আঁধারে সাইনবোর্ড লাগিয়ে চাঁদা দাবি করেন। কিছুদিন আগে অভিযুক্তরা জমিতে চাষাবাদ করতে গেলে আমি বাঁধা দিলে চলে যায়।
এর জের ধরে ঈদের দিন নামাজ শেষে বাড়ি ফেরার পথে পথরুদ্ধ করে আমাকে অকাথ্য ভাষায় গালাগালি করে, গলায় ধাক্কা দিয়ে মাটিতে ফেলে দেয়, গলায় রুমাল দিয়ে পেচিয়ে প্রাণে মেরে ফেলার চেষ্টা চালায়।
এসময় সন্ত্রাসী জালাল আমার পাঞ্জাবির পকেট থেকে পনেরো হাজার টাকা ও একটি স্মার্ট সামসাং মোবাইল ছিনিয়ে নিয়ে যায়। আমার ডাক চিৎকারে আশেপাশে লোকজন ছুটে আসলে পল্লী চিকিৎসকের কাছে নিয়ে যান পরে জ্ঞান ফিরে আসে।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা