1. admin@upokulbarta.news : admin :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি সাতক্ষীরায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে উদ্বুদ্ধকরণ কর্মশলা ভোলার ৩ উপজেলায় ৩৮ জনের মনোনয়নপত্র দাখিল অনির্দিষ্টকালের জন্য বন্ধ ভোলার গ্যাস ভিত্তিক ৩৪.৫ মেগাওয়াটের পাওয়ার প্লান্ট- তীব্র লোডশেডিং এ ২ লাখ গ্রাহক প্রধানমন্ত্রীর নিকট থেকে ফকিরহাটের ফুটবল রেফারির পুরস্কার গ্রহণ সাতক্ষীরা টাউন হাইস্কুল গণহত্যা দিবসের কর্মসূচিতে বধ্যভূমি সংরক্ষণ ও শহীদ স্মৃতিসৌধ নির্মাণের জোর দাবি সময় টিভির প্রতিষ্ঠাবার্ষিকীতে ভোলায় আলোকিত মানুষের মিলন মেলা তজুমদ্দিনে চরফ্যাসনের কিশোরীর মরদেহ উদ্ধার ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে ৩ পদে ১০ জনের মনোনয়ন দাখিল Planetary Health Movement: Your Engagement Is Important-Rezaul Karim Chowdhury

ইউপি নির্বাচনে প্রতীক বরাদ্দ না হলে ভালো হতো- ভিপি বাদল

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : শুক্রবার, ২৮ এপ্রিল, ২০২৩
  • ৮৫ বার পঠিত

নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিদ্ধান্তই চূড়ান্ত সিদ্ধান্ত কিন্তু আমার অভিমত ইউপি নির্বাচনে প্রতীক বরাদ্দ না হলে ভালো হতো বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ জেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও সরকারি তোলারাম কলেজের সাবেক ভিপি অ্যাডভোকেট আবু হাসনাত মো. শহীদ বাদল। আজ শুক্রবার (২৮ এপ্রিল) বিকালে সোনারগাঁও উপজেলার আ.লীগের অসুস্থ নেতাদের দেখতে গেলে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, একটা ইউনিয়নে একাধিক যোগ্য প্রার্থী থাকে। সেখান থেকে একজনকে মনোনীত করা হয়। মনোনয়নবঞ্চিতরা দলের আদর্শ মানলেও কোনো কোনো জায়গায় এ সিদ্ধান্ত অমান্য করা হয়। সেক্ষেত্রে বহিষ্কারের হুমকি দেওয়া হলেও এটা কিন্তু কোনো সমাধান নয়।

তিনি আরও বলেন, অনেক সময় অনেক জায়গায় বিদ্রোহী প্রার্থীও পাস করে। আবার কিছু জায়গায় শক্ত বিদ্রোহী প্রার্থী থাকে। সেক্ষেত্রে এসব জায়গায় সাধারণ জনগণ ভালো নেতা বাছাই করতে পারে না।

আ.লীগের এ নেতা বলেন, যারা প্রকৃত আ.লীগ করে তারা মূলত শেখ হাসিনার কর্মী। শেখ হাসিনার কর্মীদের কোনো সুবিধা লাগে না। প্রকৃত আ.লীগ কর্মীদের কারণেই দল আজ শক্তিশালী। অথচ কিছু নেতাদের কারণে প্রকৃত আ.লীগরা আজ কোণঠাসা। আমি বরাবরই এসব কর্মীদের খোঁজ-খবর নিয়ে থাকি।

বাদল বলেন, আ.লীগের হেভিওয়েট নেতাদের কারণেই দল ক্ষতিগ্রস্থ হচ্ছে। আ.লীগ সরকার ক্ষমতাই থাকার কারণেই দেশ উন্নত হচ্ছে। আবারও যাতে আ.লীগ সরকার ক্ষমতায় আসে এজন্য তিনি সবার সহযোগিতা কামনা করেন।

তিনি প্রথমে সোনারগাঁও উপজেলার সনমান্দী ইউনিয়নের জোয়ারদী গ্রামের আ.লীগের ওয়ার্ড সেক্রেটারি অসুস্থ ইসমাঈলকে দেখতে যান। এসময় উপস্থিত ছিলেন, ইউনিয়ন আ.লীগ নেতা নজরুল, কামাল মাস্টার, হযরত আলী, সালাহ উদ্দিন, রফিকুল প্রমুখ।

পরে সাদিপুর ইউনিয়নের নয়াপুর গ্রামে ইউনিয়ন যুবলীগের সভাপতি অসুস্থ দেলোয়ারকে দেখতে যান। এসময় ভিপি বাদল তাঁর বাচ্চাদের সাথে বিভিন্ন কথাবার্তা বলেন। পরে তিনি তাঁর তিন সন্তানদের মাথায় হাত দিয়ে দোয়া করে দেন। এসময় উপস্থিত ছিলেন, এডভোকেট প্রদিপ কুমার ভৌমিক , সাবেক আইন বিষয়ক সম্পাদক সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগ, ৩নং ওয়ার্ড আ.লীগের সভাপতি লুৎফর রহমান শাহীন, জেলা ছাত্রলীগ নেতা মো. জাহাঙ্গীর, ইউনিয়ন যুবলীগ নেতা রাসেল, নাজমুল প্রমুখ।

এরপর ভিপি বাদল গজারিয়া পাড়া ৬নং ওয়ার্ড আ.লীগের সভাপতি আ. বারেককে দেখে শ্রমিক নেতা ফজল করিম এর বাসায় গিয়ে তার স্বাস্থ্যের খোঁজ খবর নেন। ভিপি বাদলের সাথে সার্বক্ষণিক ছিলেন, সাদিপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. সালাউদ্দিন মোল্লা মাসুম, ফতুল্লা থানা আওয়ামী লীগের কার্যকারী সদস্য মোঃ আলমগীর, উপস্থিত ছিলেন সাদিপুর ইউনিয়ন আওয়ামীলীগের নেতা মোহাম্মদ আহমদ আলী ভূঁইয়া, আওয়াল মাস্টার, আফজাল হোসেনসহ উপজেলার তৃণমূল আওয়ামী লীগ কর্মী প্রমুখ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা