1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ১০:২৯ অপরাহ্ন
শিরোনাম :
নানা আয়োজনে পলিত হচ্ছে দৈনিক পত্রদূত সম্পাদক স.ম আলাউদ্দীন মৃত্যুবার্ষিকী সাতক্ষীরায় ২৪১ জনের মাঝে ১৭ লাখ টাকার অনুদানের চেক বিতরণ কুমিল্লায় দেশ ও জাতির কল্যাণে দোয়া ঈদ উপলক্ষে রেমালে ক্ষতিগ্রস্থদের মাঝে খাদ্য বিতরণ করলো মাহাবুবা মতলেব তালুকদার ফাউন্ডেশন ৷ ভোলায় ঘুর্ণিঝড় রিমেলে ক্ষতিগ্রস্ত ২৫০ পরিবারের মাঝে ১৫ লক্ষ টাকা বিতরণ করল কোস্ট ফাউন্ডেশন মোংলায় দিন দুপুরে দোকান ঘর ভাংচুর ও জবর দখলের চেষ্টা বর্তমান সরকার অসহায় দুস্থদের সরকার-মেয়র শেখ আ: রহমান জলবায়ু পরিবর্তন মোকাবেলায় পরিকল্পনা আছে বটে, কিন্তু বাস্তবায়নে বাজেট নেই বাগেরহাটে কলেজ শিক্ষকদের বেসিক আইসিটি প্রশিক্ষণের সনদ প্রদান বঙ্গবন্ধুর সমাধিতে ফকিরহাটের নবনির্বাচিত চেয়ারম্যানগণের শ্রদ্ধা নিবেদন

বাউফলে শশুরবাড়িতে জামাইয়ের ঝুলন্ত লাশ

বিশেষ প্রতিবেদক,হাসান আকনঃ
  • আপডেট সময় : বুধবার, ২৬ এপ্রিল, ২০২৩
  • ১৩০ বার পঠিত

বিশেষ প্রতিবেদক,হাসান আকনঃ

পটুয়াখালীর বাউফলে মোঃ অলিউল্লাহ (২৮) নামে এক যুবকের ঝুলন্ত লাশ তার শশুরবাড়ি থেকে উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২৫ এপ্রিল) সকাল‌ নয়টার দিকে উপজেলার নাজিরপুর ইউনিয়নের নিমদী তাঁতেরকাঠি আঃ আলী মোল্লা বাড়ি এ ঘটনা ঘটে।

মৃত অলিউল্লাহ উপজেলার সদর ইউনিয়নের দক্ষিণ বিলবিলাস গ্রামের মেছের ও গোঞ্জর আলী হাওলাদার বাড়ির মোঃ কালাম হাওলাদারের ছেলে। মৃতের তামিম নামের তিন বছরের একটি ছেলে সন্তান রয়েছে।

মৃত অলিউল্লাহর চাচা আনোয়ার হাওলাদার বলেন, অলিউল্লাহ বিএ পাশ করে একটি কোম্পানিতে চাকরি করে আসছিলো, কিছু দিন আগে চাকরি ছেড়ে দিয়ে বাড়ি এসে দিনমজুরের কাজ করতো।

এরপর কাজের সন্ধানে মা বাবার সাথে চলে যান ঢাকায়, ঈদের আগের দিন শশুরবাড়ি বেড়াতে যান অলিউল্লাহ, মঙ্গলবার সকাল সাড়ে আটটার দিকে মেয়ের স্বজনেরা আমাদের মোবাইল ফোনে বিষয়টি জানান এবং সাথে সাথে আমরা অলিউল্লাহর শশুরবাড়ি গিয়ে গামছা দিয়ে সিলিংফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পাই, পরে পুলিশকে খবর দেই, তারা এসে অলিউল্লাহর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এব্যাপারে মৃত অলিউল্লাহর স্ত্রী রাবেয়া বেগম (২৬) অজ্ঞান থাকায় এ বিষয়ে কিছুই জানা যায়নি,তবে অলিউল্লাহর শশুর ইসমাইল মোল্লা ও শাশুরি শাহিদা বেগম বলেন, আমরা জামাইসহ সবাই রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়ি এর পর কি হয়েছে আমরা কিছুই জানিনা। সকালে ঘুম থেকে উঠে জামাইয়ের ঝুলন্ত লাশ দেখতে পাই।

এবিষয়ে মৃত অলিউল্লাহর মা বাবা বর্তমানে ঢাকায় আছেন, তাদের সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি। বাউফল থানার ওসি এটিএম আরিচুল হক বলেন, মরদেহ উদ্ধার করে পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

তবে এটা হত্যা নাকি আত্মহত্যা এব্যাপারে অনুসন্ধান চলছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা