1. admin@upokulbarta.news : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৫১ অপরাহ্ন
শিরোনাম :
ফকিরহাটের শান্তি ও সমৃদ্ধি কামনা করে স্বপন দাশের প্রচার শুরু চরফ্যাশনে ভিকটিমকে নির্যাতনের অভিযোগ উঠেছে ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান এর বিরুদ্ধে আদালতের আদেশ মানতে গড়িমসি করছেন খুলনা বিভাগীয় পরিবার পরিকল্পনা পরিচালক রবিউল আলম বাইউস্টে নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত Sustainability with Profitability is Possible-Rezaul Karim Chowdhury লালমোহনে পূর্ব শত্রুতার জের ধরে মারপিট আহত ১ ২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন

দৌলতখান ছাত্রলীগের আয়োজনে এমপি মুকুলের জন্মদিন পালিত

ব্যবস্থাপনা সম্পাদকঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৫ এপ্রিল, ২০২৩
  • ১৩২ বার পঠিত

দৌলতখান ছাত্রলীগের আয়োজনে এমপি মুকুলের জন্মদিন পালিত

স্টাফ রিপোর্টার।।

দৌলতখান উপজেলা ছাত্রলীগের নানা আয়োজনে ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল এমপির ৫৩ তম জন্মদিন পালিত হয়েছে ।

সোমবার (২৪ এপ্রিল) সন্ধ্যায় দৌলতখান উপজেলা ছাত্রলীগ এর সাংগঠনিক সম্পাদক আকিব হোসেন জাবিরের নেতৃত্বে উপজেলার চরখলিফা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শামীম হোসেন অমি চৌধুরীর কার্যালয়ে আলোচনা সভা, দোয়া মোনাজাত ও কেক কাটার মধ্যেদিয়ে জন্মদিন পালন করে দৌলতখান উপজেলা ছাত্রলীগের এক অংশ।

এসময় উপজেলা ছাত্রলীগ এর সাংগঠনিক সম্পাদক আকিব হোসেন জাবির বলেন,আমাদের দৌলতখান বোরহানউদ্দিন বাসির গর্ব যে আলী আজম মুকুল ভাইর মতো একজন মানবিক নেতা পেয়েছি। ইতোমধ্যে যিনি সুষ্ঠু, স্বচ্ছ ও জবাবদিহিতামূলক রাজনীতি করে ব্যাপক আলোচনায় এসেছেন। আজ প্রিয় নেতার জন্মদিন উপলক্ষে আমাদের এ ক্ষুদ্র প্রয়াস। এ নেতার জন্মদিনে তার জন্য নিরন্তর শুভকামনা। বিরাজমান রাজনীতির খারাপ দিক ভুলে জননেত্রী শেখ হাসিনার দিকনির্দেশনায় আলী আজম মুকুল ভাই ভোলা-২ আসন তথা দৌলতখান বোরহানউদ্দিন বাসিকে উন্নয়নের রোল মডেলে নিয়ে যাবে এ প্রত্যাশা। তিনি সামনের দিনগুলোতে বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে ভোলাবাসির জন্য ভালো কাজ করতে পারেন, সেজন্য সবার কাছে দোয়া চেয়েছেন ছাত্রলীগের এই নেতা ।

এ সময় দৌলতখান উপজেলা ছাত্রলীগ এর সাংগঠনিক সম্পাদক আকিব হোসেন জাবিরের নেতৃত্বে উপস্থিত ছিলেন, উপজেলা ছাত্রলীগ উপ ধর্ম বিষয়ক সম্পাদক মো. আশরাফ, উপ গণশিক্ষা বিষয়ক সম্পাদক মো. আহসানুল ইসলাম, উপ ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক নীরব হোসেন, সমাজসেবা সম্পাদক আলী আজম নিশাত, উপ ক্রিয়া বিষয়ক সম্পাদক শাহিন আলম রনি সহ উপজেলা ছাত্রলীগ নেতা কর্মীরা।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা