1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:০২ অপরাহ্ন
শিরোনাম :
আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু ৩য় ধাপের উপজেলা নির্বাচন ঘিরে সরগরম তজুমদ্দিনের ভোটের মাঠ পুলিশের পক্ষ থেকে বোরহানউদ্দিনে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ বোরহানউদ্দিনে স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর, এম. ও ডা: আশরাফুল আমিনের ব্যবহারে অতিষ্ঠ রুগী ও স্বজন ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি সাতক্ষীরায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে উদ্বুদ্ধকরণ কর্মশলা

বাউফল পৌরসভায় এক তরুণীর রহস্যজনক মৃত্যু

ডেস্ক রিপোর্ট 
  • আপডেট সময় : সোমবার, ২৪ এপ্রিল, ২০২৩
  • ১০৮ বার পঠিত

বাউফল পৌরসভার ৪ নং ওয়ার্ড নুরিয়া প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন নবম শ্রেণির এক শিক্ষার্থী পুতুলী ইসলামের (১৫) মৃত্যু নিয়ে ধোয়াশার সৃষ্টি হয়েছে।

আজ (২৪ এপ্রিল)সকাল ১১ টার দিকে রহস্য জনকভাবে মৃত্যু হয় বাউফল আদর্শ বালিকা বিদ্যালয়ের শিক্ষার্থী পুতুলী ইসলামের ।

পরিবারের সদস্যরা জানায় ,ডিম ভাজার জন্যে ডাক দিলে তাড়াতাড়ি আসার সময় সিঁড়ি থেকে পরে অসুস্থ্য হয়ে যায় পুতুলী ইসলাম ।বাউফলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কতৃব্যরত চিকিৎসক মৃত্য ঘোষণা করেন ।

তবে এলাকাবাসী বলছে ভিন্ন কথা সিঁড়ি থেকে পরে মৃত্যুর তথ্য সাজানো নাটক বলে মনে করছে এলাকাবাসী ,প্রেম ঘটিত কোনো বিষয় নিয়ে আত্মহত্যা ঘটনা হতে পারে সন্দেহ এলাকাবাসীর ।

বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক মারজানা আফরিন বলেন, একজন তরুণীকে সকালে মৃত অবস্থায় ভ্যানে  করে নিয়ে আসা হয়েছিলো। আমাকে কোনো হিস্টোরি বলেনি, বলেছে অসুস্থ হয়ে পড়েছিলো। আমি প্রাথমিক পরীক্ষা করে তাকে মৃত অবস্থায় পাই৷

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এটিএম আরিচুল হক বলেন, বিষয়টি আমাদের জানা নেই ,খোঁজ-খবর নিয়ে দেখতেছি ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা