1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত বোরহানউদ্দিনে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন  বিষয়ক সভা ফকিরহাটে এসএসিপি প্রকল্প পরিদর্শনে আন্তর্জাতিক সংস্থা ইফাদ আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু

বামনার বুকাবুনিয়া আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের ৬০ বছর পূর্তির ১ম পুনর্মিলনী সম্পন্ন

যুগ্ম প্রকাশক
  • আপডেট সময় : সোমবার, ২৪ এপ্রিল, ২০২৩
  • ২৯৯ বার পঠিত

মোঃ আসাদুজ্জামান-ঃ

বরগুনার বামনায় ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ বুকাবুনিয়া আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের ৬০ বছর পূর্তির ১ম পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।

আজ ২৪ এপ্রিল সোমবার সকাল ১০ ঘটিকায় অত্যন্ত আনন্দগণ মুখরিত পরিবেশে প্রাক্তন শিক্ষার্থীদের সমন্বয়ে অনুষ্ঠিত হয়েছে এ পুনর্মিলন।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড বরিশাল, এর চেয়ারম্যান অধ্যাপক মো.আব্বাস উদ্দীন খান।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাউশি বরিশাল এর আঞ্চলিক পরিচালক অধ্যাপক মো.মোয়াজ্জেম হোসাইন, বরিশাল শিক্ষা বোর্ডের কলেজ পরিদর্শক ড. লিয়াকত হোসেন,
বামনা উপজেলা পরিষদের বার বার নির্বাচিত উপজেলা চেয়ারম্যান জনাব সাইতুল ইসলাম লিটু,বামনা থানা অফিসার ইনচার্জ,বুকাবুনিয়া আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ আপ্তাব হোসেন রাশেদ মোল্লা, বিশিষ্ট সমাজ সেবক জাকারিয়া মহারাজ,স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে কর্মরত মোঃ সোহরাব হোসেন, সম্মাননাপ্রাপ্ত শিক্ষক বাবু হীরেন্দ্র নাথ মজুমদার স্যার প্রমুখ।
এছাড়াও সরকারি, বেসরকারি বিভিন্ন পর্যায়ে কর্মরত ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন যারা অত্র বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী সহ আইন শৃঙ্খলা বাহিনীর সদস্য ও বিভিন্ন ইলেকট্রনিক্স ও গণ মাধ্যম কর্মী উপস্থিত ছিলেন।

পুনর্মিলনী অনুষ্ঠানের প্রধান আহবায়ক অত্র বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী, বাংলাদেশ মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড যশোর এর অবঃ চেয়ারম্যান প্রফেসর ড. মোল্লা আমীর হোসেনের সভাপতিত্বে এবং পুনর্মিলনী অনুষ্ঠানের সদস্য সচিব সাদ্দাম হোসেন মারুফ মল্লিক এবং সহকারী শিক্ষক মোঃ আসাদুজ্জামান স্যারের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বুকাবুনিয়া আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক অঞ্জন কুমার চ্যাটার্জি, শুভেচ্ছা বক্তব্য রাখেন বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ আপ্তাব হোসেন রাশেদ মোল্লা, এছাড়া বিভিন্ন দিক নির্দেশনা মূলক বক্তব্য রাখেন বামনা উপজেলা পরিষদ চেয়ারম্যান সাইতুল ইসলাম লিটু মৃধা সহ প্রধান অতিথি ও বিশেষ অতিথি গণ।
অনুষ্ঠানে প্রধান অতিথি এবং বিশেষ অতিথিদের ফুলেল শুভেচছান্তে ফুল দিয়ে বরণ করা হয় এবং সম্মাননা স্মারক সহ উপহার প্রদান এবং উপস্থিত অতিথিদের জন্য মধ্যাহ্নভোজের ব্যবস্থা করা হয়।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা