1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৩:৫৬ অপরাহ্ন
শিরোনাম :
দেশ ও জাতির কল্যাণে দোয়া ঈদ উপলক্ষে রেমালে ক্ষতিগ্রস্থদের মাঝে খাদ্য বিতরণ করলো মাহাবুবা মতলেব তালুকদার ফাউন্ডেশন ৷ ভোলায় ঘুর্ণিঝড় রিমেলে ক্ষতিগ্রস্ত ২৫০ পরিবারের মাঝে ১৫ লক্ষ টাকা বিতরণ করল কোস্ট ফাউন্ডেশন বর্তমান সরকার অসহায় দুস্থদের সরকার-মেয়র শেখ আ: রহমান জলবায়ু পরিবর্তন মোকাবেলায় পরিকল্পনা আছে বটে, কিন্তু বাস্তবায়নে বাজেট নেই বাগেরহাটে কলেজ শিক্ষকদের বেসিক আইসিটি প্রশিক্ষণের সনদ প্রদান বঙ্গবন্ধুর সমাধিতে ফকিরহাটের নবনির্বাচিত চেয়ারম্যানগণের শ্রদ্ধা নিবেদন সাতক্ষীরায় নাগরিক সংলাপ জলবায়ু সংকটে নিপতিত সাতক্ষীরায় বাসযোগ্য ও পরিকল্পিত নগর গড়ে তোলার আহবান মানারাতুল উম্মাহ মডেল মাদরাসার অভিভাবক সমাবেশ ও সবক অনুষ্ঠান মোহনপুরে পিজি সদস্যদের পোল্ট্রি খাদ্য ও উপকরন বিতরণ

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের শুভেচ্ছা

যুগ্ম সম্পাদক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২০ এপ্রিল, ২০২৩
  • ৯৭ বার পঠিত

মোঃ আলাউদ্দীন মন্ডল রাজশাহীঃ

পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবে পক্ষ থেকে বাংলাদেশ তথা মুসলিম উম্মাহকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবে সভাপতি ও সাধারণ সম্পাদক।

রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবে সভাপতি আবু কাওসার মাখন ও সাধারণ সম্পাদক রেজাউল করিম এক শুভেচ্ছা বার্তায় বলেন, শান্তি, সম্প্রীতি, ত্যাগ, তিতিক্ষা ও আত্মসংযমের বার্তা নিয়ে প্রতি বছর আসে পবিত্র কুরআন নাজিলের মাস মাহে রমজান। এক মাস সিয়াম সাধনার পর পুরো মুসলিম উম্মাহ মেতে ওঠে ঈদের আনন্দে।

ঈদ সকল শ্রেণী-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন। ধনী-গরীব, নির্বিশেষে সবাই এক কাতারে শামিল হন এবং ঈদের আনন্দকে ভাগাভাগি করে নেন। শান্তিপূর্ণ ও সৌহার্দ্যময় সমাজ গঠনে ঈদুল ফিতরের আবেদন তাই চিরন্তন। ঈদ আসে আমাদের জীবনে আনন্দ আর সীমাহীন প্রেম প্রীতি ও কল্যাণের বার্তা নিয়ে৷ তাই এ ঈদ সকল কালিমা আর কলুষতাকে ধুয়ে মুছে
হিংসা বিদ্বেষ ভুলে পরস্পরকে ভালোবাসা ও প্রীতির বন্ধনে আবদ্ধ করে। ঈদ হল খুশি আর আনন্দের উৎসব। শান্তি সম্প্রীতির উৎসব। আগামী দিনেও মানবতার ঐক্য-ভ্রাতৃত্ব, শান্তি-সম্প্রীতি ও সৌহার্দ্যের বন্ধন দৃঢ়তর হোক। সবাইকে জানাই পবিত্র ঈদুল-ফিতরের শুভেচ্ছা। ঈদ মোবারক।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা