1. admin@upokulbarta.news : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
ফকিরহাটের শান্তি ও সমৃদ্ধি কামনা করে স্বপন দাশের প্রচার শুরু চরফ্যাশনে ভিকটিমকে নির্যাতনের অভিযোগ উঠেছে ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান এর বিরুদ্ধে আদালতের আদেশ মানতে গড়িমসি করছেন খুলনা বিভাগীয় পরিবার পরিকল্পনা পরিচালক রবিউল আলম বাইউস্টে নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত Sustainability with Profitability is Possible-Rezaul Karim Chowdhury ২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন ফকিরহাটে প্রান্তিক খামারিদের প্রদর্শনী দেখে অভিভূত সবাই

ফকিরহাটের কৃতি সন্তান ড.খান আসাদুজ্জামানের নিজগ্রামে ঈদ উদযাপন

যুগ্ম সম্পাদক
  • আপডেট সময় : শনিবার, ২২ এপ্রিল, ২০২৩
  • ১৫৭ বার পঠিত

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি:

বাগেরহাটের ফকিরহাট উপজেলার কৃতি সন্তান ড. খান আসাদুজ্জামান নিজের গ্রামে ঈদ উদযাপন করেছেন। শনিবার (২২ এপ্রিল) সকালে উপজেলার জয়ডিহি গ্রামের ঈদগাহে তিনি নামাজ আদায় করেন। এসময় শুভাকাঙ্খী ও এলাকার বিভিন্ন শ্রেণি পেশার মানুষ তাঁর সাথে কুশল বিনিময় করেন।

ড. খান আসাদুজ্জামান বাংলাদেশের অভ্যুদয়ের ইতিহাস ও মুক্তিযুদ্ধ গবেষক হিসেবে বিশেষভাবে পরিচিত। তাঁর মুক্তিযুদ্ধের উপন্যাস, সাহিত্য সমালোচনা বিষয়ক প্রবন্ধ, ভাষা বিষয়ক গবেষণা, মুক্তিযুদ্ধ ও রাজনৈতিক গল্প বিষয়ে বিভিন্ন লেখা পাঠক মহলে ব্যাপক ভাবে সমাদৃত হয়েছে। এছাড়া তিনি একজন বিশিষ্ট সাংস্কৃতিক কর্মী ও সমাজ সেবক। সফেন নামে সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ে তাঁর একটি প্রতিষ্ঠান রয়েছে।

প্রাচীন জনপদ ফকিরহাট থেকে উঠে আসা যে ক’জন বিশিষ্ট ব্যক্তি দেশ ও দেশের বাইরে এলাকার সুনাম ছড়িয়েছেন তার মধ্যে ড. খান আসাদুজ্জামান অন্যতম। বাংলাদেশের অন্যতম প্রভাবশালী মিডিয়া ব্যক্তিত্ব ড. খান আসাদুজ্জামান বাংলাদেশ সমাচার ও বাংলাদেশ ডায়েরি নামে দ’ুটি জাতীয় পত্রিকার প্রকাশক ও সম্পাদকের দায়িত্ব পালন করছেন। এছাড়া তিনি আনসার ভিডিপি ব্যাংকের পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন। ড. খান আসাদুজ্জামানের সহধর্মীনি বাংলাদেশ পুলিশের উচ্চপদস্থ কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করছেন।

বহুমূখী প্রতিভার অধিকারী ড. খান আসাদুজ্জামান নাড়ীর টানে পবিত্র ঈদ উল ফিতরে ফকিরহাটে আসায় এলাকার বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উচ্ছ¡াস প্রকাশ করেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা