1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৫৩ অপরাহ্ন
শিরোনাম :
Sustainability with Profitability is Possible-Rezaul Karim Chowdhury ২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন ফকিরহাটে প্রান্তিক খামারিদের প্রদর্শনী দেখে অভিভূত সবাই নিজের বিবেক দ্বারা পরিচালিত হয়ে উপজেলা নির্বাচনে জনপ্রতিনিধি নির্বাচিত করবেন-রামপালে কেসিসি মেয়র উম্মুক্ত হোন,উদার হোন এবং অন্যদের নেতৃত্বের জন্য স্থান তৈরি করুন-রেজাউল করিম চৌধুরী লালমোহনে চাচা শ্বশুরকে হত্যার হুমকি দিলেন ভাতিজী জামাতা গালকাটা ফরিদ বোরহানউদ্দিনে পুকুরে ডুবে শিশুর মৃত্যু

সিদ্ধিরগঞ্জে লায়ন মোহাম্মদ ইউসুফ আলী মাসুদের উদ্যােগে ২০০ শত পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৮ এপ্রিল, ২০২৩
  • ১০২ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ

গতকাল ১৭ এপ্রিল সোমবার সন্ধ্যায় সিদ্ধিরগঞ্জ, গোদনাইল বার্মা স্টার্ন এলাকায় মানবতার ফেরিওয়ালা লায়ন মোহাম্মদ ইঞ্জিনিয়ার ইউসুফ আলী মাসুদের উদ্যােগে ২০০ শত পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।
আত্ম মানবতার সেবায় মানবতার ফেরিওয়ালা লায়ন মোহাম্মদ ইঞ্জিনিয়ার ইউসুফ আলী মাসুদ বরাবর’ই অটুট তিনি করোনা কালিন সময় থেকে আজ পর্যন্ত ধারাবাহিক ভাবে মুমূর্ষু রোগীদের জন্য ফ্রি অক্সিজেন সেবা প্রদান করে আর্সছেন। এছাড়া অসহায় দারিদ্র মানুষের পাশে থেকে সর্বদাই সহযোগিতা করে সিদ্ধিরগঞ্জ গোদনাইল এলাকায় এক দৃষ্টান্ত উদাহরণ হিসেবে ভূমিকা পালন করে আর্সছে ইউসুফ আলী মাসুদ।
মানবতার ফেরিওয়ালা লায়ন মোহাম্মদ ইঞ্জিনিয়ার ইউসুফ আলী মাসুদ অসহায় দারিদ্র সুবিধা বঞ্চিত পথশিশু ও অসচ্ছল মানুষের বন্ধুও বটে।

লায়ন মোহাম্মদ ইউসুফ আলী মাসুদের বাবা হাজী মোহাম্মদ ইয়াকুব আলীর সার্বিক ব্যবস্থাপনায় ঈদ সামগ্রীতে প্রতিটি পরিবারের জন্য প্যাকেটে যা রয়েছে পোলাও চাল, সয়াবিন তেল,দুই প্রকার দুধ,সেমাই, পেয়াজ, আলু, চিনি সহ ইত্যাদি।

তিনি বলেন আমি সব সময় যেন অসহায় দারিদ্র সুবিধা বঞ্চিত মানুষের পাশে থেকে সেবা করতে পারি আমার জন্য দেশবাসী দোয়া করবেন। আমার মানবিক সেবা সব সময় অব্যহত থাকবে ইনশাআল্লাহ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা