1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:২০ অপরাহ্ন
শিরোনাম :
আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর, এম. ও ডা: আশরাফুল আমিনের ব্যবহারে অতিষ্ঠ রুগী ও স্বজন ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি সাতক্ষীরায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে উদ্বুদ্ধকরণ কর্মশলা ভোলার ৩ উপজেলায় ৩৮ জনের মনোনয়নপত্র দাখিল অনির্দিষ্টকালের জন্য বন্ধ ভোলার গ্যাস ভিত্তিক ৩৪.৫ মেগাওয়াটের পাওয়ার প্লান্ট- তীব্র লোডশেডিং এ ২ লাখ গ্রাহক প্রধানমন্ত্রীর নিকট থেকে ফকিরহাটের ফুটবল রেফারির পুরস্কার গ্রহণ সাতক্ষীরা টাউন হাইস্কুল গণহত্যা দিবসের কর্মসূচিতে বধ্যভূমি সংরক্ষণ ও শহীদ স্মৃতিসৌধ নির্মাণের জোর দাবি সময় টিভির প্রতিষ্ঠাবার্ষিকীতে ভোলায় আলোকিত মানুষের মিলন মেলা তজুমদ্দিনে চরফ্যাসনের কিশোরীর মরদেহ উদ্ধার ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে ৩ পদে ১০ জনের মনোনয়ন দাখিল

দৌলতখানে কাভার্ডভ্যান-সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

সহকারী প্রকাশকঃ
  • আপডেট সময় : সোমবার, ১৭ এপ্রিল, ২০২৩
  • ১৪৫ বার পঠিত

দৌলতখান (ভোলা) প্রতিনিধি :
ভোলার দৌলতখানে ডিস্ট্রিক্ট কাভার্ডভ্যান ও সিএনজি মুখোমুখি সংঘর্ষ দুই যাত্রী মারা গেছেন। সোমবার (১৭ এপ্রিল) দৌলতখান উপজেলার দক্ষিণ জয়নগর ইউনিয়নের বকশে আলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, সজিব গোলদার, তিনি লালমোহন উপজেলার কলমী ৩ নম্বর ওয়ার্ডের বাসিন্দা নিমল গোলদারের ছেলে। তবে পুলিশ তাৎক্ষণিকভাবে বাকী নিহত ও আহতদের নাম নিশ্চিত করতে পারেনি।

দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, দুপুর দেড়টার দিকে ভোলা থেকে কাভার্ডভ্যানটি দৌলতখানের বকশে আলী মহাসড়কে পৌছলে বিপরীত দিক থেকে আসা সিএনজির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ঘটনাস্থলেই সিএনজির দুই যাত্রী নিহত হন। আহত হয় আরও তিন যাত্রী। তারা ভোলা সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এ ঘটনায় সিএনজি ও চালক পুলিশ হেফাজতে আছে। তবে কাভার্ডভ্যানসহ চালক পালিয়ে গেছে। তাকে আটকের চেষ্টা চলছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা