1. admin@upokulbarta.news : admin :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর, এম. ও ডা: আশরাফুল আমিনের ব্যবহারে অতিষ্ঠ রুগী ও স্বজন ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি সাতক্ষীরায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে উদ্বুদ্ধকরণ কর্মশলা ভোলার ৩ উপজেলায় ৩৮ জনের মনোনয়নপত্র দাখিল অনির্দিষ্টকালের জন্য বন্ধ ভোলার গ্যাস ভিত্তিক ৩৪.৫ মেগাওয়াটের পাওয়ার প্লান্ট- তীব্র লোডশেডিং এ ২ লাখ গ্রাহক প্রধানমন্ত্রীর নিকট থেকে ফকিরহাটের ফুটবল রেফারির পুরস্কার গ্রহণ সাতক্ষীরা টাউন হাইস্কুল গণহত্যা দিবসের কর্মসূচিতে বধ্যভূমি সংরক্ষণ ও শহীদ স্মৃতিসৌধ নির্মাণের জোর দাবি সময় টিভির প্রতিষ্ঠাবার্ষিকীতে ভোলায় আলোকিত মানুষের মিলন মেলা তজুমদ্দিনে চরফ্যাসনের কিশোরীর মরদেহ উদ্ধার ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে ৩ পদে ১০ জনের মনোনয়ন দাখিল

বাউফলে যুবককে কুপিয়ে জখম করছে দুর্বৃত্তরা

নিজস্ব প্রতিনিধিঃ
  • আপডেট সময় : শুক্রবার, ১৪ এপ্রিল, ২০২৩
  • ১০০ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, হাসান আকনঃ

পটুয়াখালীর বাউফলে পূর্ব বিরোধের জের ধরে আনোয়ার জাহিদ (৪০) নামের এক যুবককে কুপিয়ে ও পিটিয়ে জখম করা হয়েছে।

আজ সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার কাছিপাড়া ইউনিয়নের কারখানা মাধ্যমিক বিদ্যালয়ের পশ্চিম পশে ওই ঘটনা ঘটে। পরে স্থানীয়রা তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে বাউফল স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এঘটনায় বাউফল থানায় একটি লিখিত অভিযোগ করা হয়েছে। লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে, আনোয়ার নিজ বাড়ি থেকে বগা বন্দর বাজারে যাচ্ছিলেন। কারখানা মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন এলাকায় পৌঁছালে একই এলাকার পূর্ব থেকে ওৎ পেতে থাকা সন্ত্রাসী রজ্জব হাওলাদার (২৩), রিমন হাওলাদার (১৯), অসিম হাওলাদার (৩০), মাহফুজ হাওলাদার (২০) ও মো. সোহেলসহ (৩৮) সহ ৭/৮জনের একটি দল অতর্কিতভাবে আনোয়ারের উপর হামলা চালায়।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা