1. admin@upokulbarta.news : admin :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন ফকিরহাটে প্রান্তিক খামারিদের প্রদর্শনী দেখে অভিভূত সবাই নিজের বিবেক দ্বারা পরিচালিত হয়ে উপজেলা নির্বাচনে জনপ্রতিনিধি নির্বাচিত করবেন-রামপালে কেসিসি মেয়র উম্মুক্ত হোন,উদার হোন এবং অন্যদের নেতৃত্বের জন্য স্থান তৈরি করুন-রেজাউল করিম চৌধুরী লালমোহনে চাচা শ্বশুরকে হত্যার হুমকি দিলেন ভাতিজী জামাতা গালকাটা ফরিদ বোরহানউদ্দিনে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ফকিরহাটে বিষ পানে এসএসসি শিক্ষার্থীর আত্মহত্যা Learning from Dr Jemilah s leadership.Be open,be generous and create space for other leaders-Rezaul Karim Chowdhury ভোলার ইলিশা লঞ্চঘাটে ৫ টাকার প্রবেশ টিকেট ১০ টাকা নেওয়ার দায়ে ৩০ হাজার টাকা জরিমানা দুই মৎস্য কর্মকর্তার চাঁদাবাজি ও গণধোলাইয়ের সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের বিরুদ্ধে মামলা

‘লালমোহনের চার সাংবাদিকের বিরুদ্ধে মামলা, তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি’

ডেস্ক নিউজঃ
  • আপডেট সময় : শনিবার, ১৫ এপ্রিল, ২০২৩
  • ১০৫ বার পঠিত
ভোলার লালমোহনের চার সাংবাদিকের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন ফরাজগঞ্জ ইউপি চেয়ারম্যান ফরহাদ হোসেন মুরাদ। এদের মধ্যে দৈনিক ইত্তেফাকের প্রতিনিধি এসবি মিলন, আমাদের সময়ের প্রতিনিধি এনামুল হক রিংকু ও স্বদেশ প্রতিদিনের প্রতিনিধি সালাম সেন্টুর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করা হয়। এছাড়া, ভোলা কোর্টে দৈনিক মানবকণ্ঠ ও ভোরের কাগজের প্রতিনিধি মো. আমজাদ হোসেনের বিরুদ্ধে আরো একটি মামলা করেন চেয়ারম্যান ফরহাদ হোসেন মুরাদ। ওই মামলায়ও আসামি করা হয় দৈনিক আমাদের সময়ের প্রতিনিধি এনামুল হক রিংকুকে।
আমি একজন সংবাদকর্মী হিসেবে সহকর্মীদের বিরুদ্ধে এমন মামলায় বিব্রত। আমি উদ্দেশ্যপ্রণোদিত এ মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। যাদের বিরুদ্ধে মামলা করা হয়েছে তারা সকলেই প্রেসক্লাবেরও গুরুত্বপূর্ণ পদে রয়েছেন। লালমোহনের মূল ধারার সাংবাদিকদের বিরুদ্ধে এ মামলা নিশ্চয় পুরো সাংবাদিকদের দমিয়ে রাখার জন্য। তবে সাংবাদিকদের দমিয়ে রাখা যায় না।
মনে রাখতে হবে; সাংবাদিকরা কখনও দুর্বল না। মৌমাছির বাসায় ঢিল নিক্ষেপ বোকামি ছাড়া আর কিছুই না! অবিলম্বে এ মামলা প্রত্যাহার করা না হলে সকল সাংবাদিক ঐক্যবদ্ধভাবে প্রতিরোধ গড়ে তুলবে। প্রয়োজনে লালমোহনের সকল সাংবাদিক মামলার আসামি হবে, তবুও সহকর্মীদের এ উদ্দেশ্যপ্রণোদিত মামলা থেকে মুক্ত করাতে সর্বোচ্চ আন্দোলন গড়ে তুলবে ইনশাআল্লাহ। প্রিয় সহকর্মী-প্রিয় ভাইয়েরা আপনাদের সঙ্গেই আছি।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা