1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৪:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে বর্ণাঢ্য আয়োজনে বর্ষবরণ উৎসব উদযাপন তন্বীর প্রেমে পড়ে ঢাকার সুবর্ণা মোংলায় কুমিল্লার মহেশপুর শাহী ঈদগাহে নামাজ অনুষ্ঠিত বোরহানউদ্দিনের তিন গ্রামে ঈদুল ফিতর অনুষ্ঠিত বিধবা নারীকে ঘর করে দিলেন সমাজসেবক রাজিব হায়দার নারায়ণগঞ্জ মহানগরী জামায়াতের উদ্যােগে সুবিধা বঞ্চিতদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ মনপুরায় নবনির্বাচিত ইউপি সদস্যদের শপথ গ্রহণ দিনের বেলায় রাত নেমে এলো মনপুরায়, আকষ্মিক ঝড় ও শিলাবৃষ্টিতে লন্ডভন্ড বাড়িঘর-গাছপালা, আহত ৮ ভোলায় ঈদুল ফিতর উপলক্ষে জেলা পুলিশের ফ্রি বাস সার্ভিসের শুভ উদ্বোধন ভোলাবাসীকে পবিত্র ঈদ উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মজনু মোল্লা

‘লালমোহনের চার সাংবাদিকের বিরুদ্ধে মামলা, তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি’

ডেস্ক নিউজঃ
  • আপডেট সময় : শনিবার, ১৫ এপ্রিল, ২০২৩
  • ১০৪ বার পঠিত
ভোলার লালমোহনের চার সাংবাদিকের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন ফরাজগঞ্জ ইউপি চেয়ারম্যান ফরহাদ হোসেন মুরাদ। এদের মধ্যে দৈনিক ইত্তেফাকের প্রতিনিধি এসবি মিলন, আমাদের সময়ের প্রতিনিধি এনামুল হক রিংকু ও স্বদেশ প্রতিদিনের প্রতিনিধি সালাম সেন্টুর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করা হয়। এছাড়া, ভোলা কোর্টে দৈনিক মানবকণ্ঠ ও ভোরের কাগজের প্রতিনিধি মো. আমজাদ হোসেনের বিরুদ্ধে আরো একটি মামলা করেন চেয়ারম্যান ফরহাদ হোসেন মুরাদ। ওই মামলায়ও আসামি করা হয় দৈনিক আমাদের সময়ের প্রতিনিধি এনামুল হক রিংকুকে।
আমি একজন সংবাদকর্মী হিসেবে সহকর্মীদের বিরুদ্ধে এমন মামলায় বিব্রত। আমি উদ্দেশ্যপ্রণোদিত এ মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। যাদের বিরুদ্ধে মামলা করা হয়েছে তারা সকলেই প্রেসক্লাবেরও গুরুত্বপূর্ণ পদে রয়েছেন। লালমোহনের মূল ধারার সাংবাদিকদের বিরুদ্ধে এ মামলা নিশ্চয় পুরো সাংবাদিকদের দমিয়ে রাখার জন্য। তবে সাংবাদিকদের দমিয়ে রাখা যায় না।
মনে রাখতে হবে; সাংবাদিকরা কখনও দুর্বল না। মৌমাছির বাসায় ঢিল নিক্ষেপ বোকামি ছাড়া আর কিছুই না! অবিলম্বে এ মামলা প্রত্যাহার করা না হলে সকল সাংবাদিক ঐক্যবদ্ধভাবে প্রতিরোধ গড়ে তুলবে। প্রয়োজনে লালমোহনের সকল সাংবাদিক মামলার আসামি হবে, তবুও সহকর্মীদের এ উদ্দেশ্যপ্রণোদিত মামলা থেকে মুক্ত করাতে সর্বোচ্চ আন্দোলন গড়ে তুলবে ইনশাআল্লাহ। প্রিয় সহকর্মী-প্রিয় ভাইয়েরা আপনাদের সঙ্গেই আছি।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা