1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৫:১৯ অপরাহ্ন
শিরোনাম :
দেশ ও জাতির কল্যাণে দোয়া ঈদ উপলক্ষে রেমালে ক্ষতিগ্রস্থদের মাঝে খাদ্য বিতরণ করলো মাহাবুবা মতলেব তালুকদার ফাউন্ডেশন ৷ ভোলায় ঘুর্ণিঝড় রিমেলে ক্ষতিগ্রস্ত ২৫০ পরিবারের মাঝে ১৫ লক্ষ টাকা বিতরণ করল কোস্ট ফাউন্ডেশন বর্তমান সরকার অসহায় দুস্থদের সরকার-মেয়র শেখ আ: রহমান জলবায়ু পরিবর্তন মোকাবেলায় পরিকল্পনা আছে বটে, কিন্তু বাস্তবায়নে বাজেট নেই বাগেরহাটে কলেজ শিক্ষকদের বেসিক আইসিটি প্রশিক্ষণের সনদ প্রদান বঙ্গবন্ধুর সমাধিতে ফকিরহাটের নবনির্বাচিত চেয়ারম্যানগণের শ্রদ্ধা নিবেদন সাতক্ষীরায় নাগরিক সংলাপ জলবায়ু সংকটে নিপতিত সাতক্ষীরায় বাসযোগ্য ও পরিকল্পিত নগর গড়ে তোলার আহবান মানারাতুল উম্মাহ মডেল মাদরাসার অভিভাবক সমাবেশ ও সবক অনুষ্ঠান মোহনপুরে পিজি সদস্যদের পোল্ট্রি খাদ্য ও উপকরন বিতরণ

খুলনায় সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের মানবিক সহায়তা প্রদান

এম. এ. মান্নান বাবলু সাধারণ সম্পাদক সার্ক মানবাধিকার ফাউন্ডেশন খুলনা মহানগর শাখা।
  • আপডেট সময় : শনিবার, ১৫ এপ্রিল, ২০২৩
  • ৯১ বার পঠিত

প্রেস বিজ্ঞপ্তিঃ

সার্ক মানবাধিকার ফাউন্ডেশন, খুলনা মহানগর শাখার উদ্যোগে প্রতি বছরের ন্যায় মাহে রমজানে কিছু দুঃস্থ-অসহায় নারী-পুরুষকে পুনর্বাসনের লক্ষ্যে মানবিক সহায়তা প্রদান করা হয়েছে। ১৫ এপ্রিল ২০২৩ বিকেল ৩ টায় খুলনা প্রেস ক্লাবের হুমায়ুন কবীর বালু মিলনায়তনে ফাউন্ডেশনের মহানগর সভাপতি আলহাজ¦ গাজী আলাউদ্দিন আহমদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত এ আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা মেট্রোপলিটন পুলিশের কমিশনার জনাব মোঃ মাসুদুর রহমান ভ‚ঞা, বিপিএম-সেবা। এ ছাড়াও অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) সরদার রকিবুল ইসলাম ও ডেপুটি পুলিশ কমিশনার (দক্ষিণ) মোঃ তাজুল ইসলাম।

সংগঠনের সদস্যদের নিজস্ব অর্থায়নে ও সার্বিক সহযোগিতায় এ পুনর্বাসন কার্যক্রমের আওতায় অসহায় নারী-পুরুষকে সেলাই মেশিন, ব্যবসায়িক সরঞ্জাম, ঔষধ ও চিকিৎসা সামগ্রী প্রদান, প্রতিবন্ধীদের আর্থিক সহায়তা, অস্বচ্ছল মেধাবী শিক্ষার্থীদের প্রয়োজনীয় নতুন বই কিনে দেয়া, কয়েকজন অসহায় মানুষকে ব্যবসায়িক কার্যক্রম সচল রাখার জন্য নগদ অর্থ প্রদান এবং একজন অস্বচ্ছল মেয়ের বিয়ের আংশিক খরচ প্রদান করা হয়।

ফাউন্ডেশনের খুলনা মহানগর সাধারণ সম্পাদক এম. এ. মান্নান বাবলু’র সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন এবং উপস্থিত ছিলেন উপদেষ্টা রোটাঃ এস এম শাহনওয়াজ আলী, আলহাজ¦ রোটাঃ ইঞ্জিনিয়ার রুহুল আমিন হাওলাদার ও ডাঃ এ টি এম মঞ্জুর মোর্শেদ, সহ-সভাপতি ও অনুষ্ঠানের আহবায়ক আলহাজ¦ রোটাঃ সরদার আবু তাহের, জি এম মোজাহিদুল ইসলাম, সৈয়দ মিজানুর রহমান, মোঃ হেলাল উদ্দিন, মোঃ হাসানুর রহমান তানজির, ইলিয়াছ হোসেন লাবু, শাহিন আলম বাবু, অনুষ্ঠানের সদস্য সচিব আজাদুল হক আজাদ, মোঃ হুমায়ুন কবির বালী, আব্দুর রাজ্জাক জোদ্দার, মোঃ মনির হোসেন, মোঃ বদিউজ্জামান লাবলু, একরামুল হোসেন লিপু, অলোকা রাণী দাস, মোঃ হুমায়ুন কবীর, মোঃ সরওয়ার হোসেন, বিমল মল্লিক, মেহ্দী হাসান, কাজী আব্দুল মান্নান, মোঃ আকবর আলী, মোঃ লিটন হোসেন ও মোঃ ফিরোজ আহমেদ এবং খুলনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ হাসান আল-মামুন।

অনুষ্ঠানের প্রধান অতিথি তাঁর বক্তৃতায় সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের এ ধরণের মানব কল্যাণমূলক কার্যক্রমের ভ‚য়সী প্রশংসা করেন এবং ভবিষ্যতেও এ ধারা অব্যাহত রাখতে কেএমপি’র সকল ধরনের সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা