1. admin@upokulbarta.news : admin :
শনিবার, ০২ মার্চ ২০২৪, ১১:২৯ অপরাহ্ন
শিরোনাম :
পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন চেয়ারম্যান নির্বাচিত হলে ইভটিজিং বন্ধ করবেন সালেম হাওলাদার ভোলায় সাংবাদিক মহিউদ্দিনের উপর হামলায় গণমাধ্যমে নিন্দা-প্রতিবাদের ঝড় যৌতুকের দাবিতে পুত্রবধূকে মারধরের অভিযোগ শশুর শাশুড়ির বিরুদ্ধে মাছ শিকারে ২ মাসের নিষেধাজ্ঞা শুরু মেঘনা ও তেঁতুলিয়া নদীতে গুরু -আঃ সামাদ ভোলার লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

ভোলায় বিমান বন্দরের দাবি করলেন জাতীয় পার্টি নেতা সুমন

সম্পাদকঃ
  • আপডেট সময় : শুক্রবার, ১৪ এপ্রিল, ২০২৩
  • ১৭০ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ

ভোলায় বিমান বন্দর স্থাপনের দাবি করেছেন, জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা ও ভোলা জেলার সদস্য সচিব ও লালমোহন উপজেলা সভাপতি সংসদ সদস্য পদপ্রার্থী মোঃ নূরুন্নবী সুমন। তিনি বলেন, ভোলায় বিমান বন্দর হলে অল্প সময়ে আমরা ভোলা থেকে ঢাকায় পৌছতো পারবো। স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন’র মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে তিনি এ দাবী জানান।

শুক্রবার বিকেলে লালমোহন উপজেলা জাতীয় পার্টির আয়োজনে স্থানীয় কামিল মাদ্রাসার হলরুমে ইফতার ও দোয়া মাহিল অনুষ্ঠানে সভাপতির স্বাগত বক্তব্যে তিনি এ দাবি করেণ। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লালমোহন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা