1. admin@upokulbarta.news : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:২৪ অপরাহ্ন
শিরোনাম :
ফকিরহাটের শান্তি ও সমৃদ্ধি কামনা করে স্বপন দাশের প্রচার শুরু চরফ্যাশনে ভিকটিমকে নির্যাতনের অভিযোগ উঠেছে ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান এর বিরুদ্ধে আদালতের আদেশ মানতে গড়িমসি করছেন খুলনা বিভাগীয় পরিবার পরিকল্পনা পরিচালক রবিউল আলম বাইউস্টে নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত Sustainability with Profitability is Possible-Rezaul Karim Chowdhury লালমোহনে পূর্ব শত্রুতার জের ধরে মারপিট আহত ১ ২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন

ভোলায় বিমান বন্দরের দাবি করলেন জাতীয় পার্টি নেতা সুমন

সম্পাদকঃ
  • আপডেট সময় : শুক্রবার, ১৪ এপ্রিল, ২০২৩
  • ১৭৭ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ

ভোলায় বিমান বন্দর স্থাপনের দাবি করেছেন, জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা ও ভোলা জেলার সদস্য সচিব ও লালমোহন উপজেলা সভাপতি সংসদ সদস্য পদপ্রার্থী মোঃ নূরুন্নবী সুমন। তিনি বলেন, ভোলায় বিমান বন্দর হলে অল্প সময়ে আমরা ভোলা থেকে ঢাকায় পৌছতো পারবো। স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন’র মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে তিনি এ দাবী জানান।

শুক্রবার বিকেলে লালমোহন উপজেলা জাতীয় পার্টির আয়োজনে স্থানীয় কামিল মাদ্রাসার হলরুমে ইফতার ও দোয়া মাহিল অনুষ্ঠানে সভাপতির স্বাগত বক্তব্যে তিনি এ দাবি করেণ। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লালমোহন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা