1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৮:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন চেয়ারম্যান নির্বাচিত হলে ইভটিজিং বন্ধ করবেন সালেম হাওলাদার ভোলায় সাংবাদিক মহিউদ্দিনের উপর হামলায় গণমাধ্যমে নিন্দা-প্রতিবাদের ঝড় যৌতুকের দাবিতে পুত্রবধূকে মারধরের অভিযোগ শশুর শাশুড়ির বিরুদ্ধে মাছ শিকারে ২ মাসের নিষেধাজ্ঞা শুরু মেঘনা ও তেঁতুলিয়া নদীতে গুরু -আঃ সামাদ ভোলার লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

ফকিরহাটে রমজানে নিত্য পণ্যের মূল্য স্থিতিশীল রাখতে বাজার মনিটরিং

যুগ্ন সম্পাদকঃ
  • আপডেট সময় : বুধবার, ১২ এপ্রিল, ২০২৩
  • ৭৪ বার পঠিত

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি :
বাগেরহাটের ফকিরহাটে রমজানের প্রয়োজনীয় পণ্যের মূল্য স্থিতিশীল রাখতে বাজার মনিটরিং অব্যাহত রেখেছেন উপজেলা প্রশাসন। গত দুই দিনে বিভিন্ন বাজারে ভ্রাম্যমান আদালতের অভিযানে অস্বাস্থ্যকর পরিবেশ ও খাদ্য পণ্যের তালিকা না থাকাসহ বিভিন্ন অনিয়মের অভিযোগে ২৫টি দোকানে জরিমানা করা হয়েছে।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, মঙ্গলবার উপজেলার লখপুর বাজারে ভ্রামম্যমান আদালতের পরিচালনা করেন এসিল্যান্ড ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বিধান কান্তি হালদার। এসময় ৪টি দোকানে বিভিন্ন অনিয়নের অপরাধে ২হাজার টাকা জরিমানা করা হয়েছে।
অপরদিকে, এদিন দুপুরে ফকিরহাট বাজারে অভিযান চালিয়ে অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্যপণ্য তৈরী ও মূল্য তালিকা না থাকা সহ বিভিন্ন অনিয়মের অপরাধে ১৭টি দোকানে মোট ১২হাজার টাকা জরিমানা করা হয়েছে।
ভ্রাম্যমান আদালতের বিচারক উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মারুফা বেগম নেলী এসব দোকান মালিকের বিরুদ্ধে ১৭ মামলায় এ জরিমানা করেন।
অফরদিকে, সোমবার বিকেলে উপজেলার মানসা বাজারে খাদ্য দ্রব্য মূল্য না থাকায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে ৪টি মুদি দোকানে মোট ৪ হাজার ৭শত টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত।
ফকিরহাট উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মারুফা বেগম নেলী বলেন, প্রতিদিনই বাজার মনিটরিং ও ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হচ্ছে। এই অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা