1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:১৭ অপরাহ্ন
শিরোনাম :
বোরহানউদ্দিনে স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর, এম. ও ডা: আশরাফুল আমিনের ব্যবহারে অতিষ্ঠ রুগী ও স্বজন ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি সাতক্ষীরায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে উদ্বুদ্ধকরণ কর্মশলা ভোলার ৩ উপজেলায় ৩৮ জনের মনোনয়নপত্র দাখিল অনির্দিষ্টকালের জন্য বন্ধ ভোলার গ্যাস ভিত্তিক ৩৪.৫ মেগাওয়াটের পাওয়ার প্লান্ট- তীব্র লোডশেডিং এ ২ লাখ গ্রাহক প্রধানমন্ত্রীর নিকট থেকে ফকিরহাটের ফুটবল রেফারির পুরস্কার গ্রহণ সাতক্ষীরা টাউন হাইস্কুল গণহত্যা দিবসের কর্মসূচিতে বধ্যভূমি সংরক্ষণ ও শহীদ স্মৃতিসৌধ নির্মাণের জোর দাবি সময় টিভির প্রতিষ্ঠাবার্ষিকীতে ভোলায় আলোকিত মানুষের মিলন মেলা তজুমদ্দিনে চরফ্যাসনের কিশোরীর মরদেহ উদ্ধার

ফকিরহাটে ভ্রাম্যমাণ আদালতের অভিযান, ২১ ব্যবসা প্রতিষ্ঠানে জরিমানা

যুগ্ন সম্পাদকঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ১১ এপ্রিল, ২০২৩
  • ১২৫ বার পঠিত

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি :

বাগেরহাটের ফকিরহাটে বিভিন্ন বাজারে ভ্রাম্যমান আদালতের অভিযানে অস্বাস্থ্যকর পরিবেশ ও খাদ্য পণ্যের তালিকা না থাকাসহ বিভিন্ন অনিয়মের অভিযোগে ২১টি ব্যাবসাপ্রতিষ্ঠানে জরিমানা করা হয়েছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, মঙ্গলবার (১১ এপ্রিল) বেলা ১২টার দিকে ফকিরহাট বাজারে অভিযান চালিয়ে অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্যপণ্য তৈরি ও বিক্রির অপরাধে ১টি খাবার হোটেল, ১টি গরুর মাংসের দোকান, মূল্য তালিকা না থাকায় ৩টি মুরগীর মাংসের দোকান, ১১টি মুদি দোকান সহ ১৭টি দোকানে মোট ১২হাজার টাকা জরিমানা করা হয়েছে। এছাড়াও সোমবার (১০) এপ্রিল বিকেলে উপজেলার মানসা বাজারে খাদ্য দ্রব্য মূল্য না থাকায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে ৪টি মুদি দোকানে মোট ৪ হাজার ৭শত টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও নির্বাহী হাকিম মারুফা বেগম নেলী এসব দোকান মালিকের বিরুদ্ধে ১৭ মামলায় এ জরিমানা করেন। এরমধ্যে জনসাধারনের চলাচলে বিঘ্ন সৃষ্টি করায় উপজেলা পরিষদ আইনে একটি ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়েছে।

অভিযানকালে উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর দেবরাজ মিত্র, পেশকার মো. মিজানুর রহমান, এএসআই মো. খলিলুর রহমান সহ পুলিশের একটি দল উপস্থিত ছিলেন।

ফকিরহাট উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী হাকিম মারুফা বেগম নেলী বলেন, প্রতিদিনই বাজার মনিটরিং ও ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হচ্ছে। জনস্বার্থে এই অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান। #
যুগ্ন সম্পা

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা