1. admin@upokulbarta.news : admin :
শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৯:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন চেয়ারম্যান নির্বাচিত হলে ইভটিজিং বন্ধ করবেন সালেম হাওলাদার ভোলায় সাংবাদিক মহিউদ্দিনের উপর হামলায় গণমাধ্যমে নিন্দা-প্রতিবাদের ঝড় যৌতুকের দাবিতে পুত্রবধূকে মারধরের অভিযোগ শশুর শাশুড়ির বিরুদ্ধে মাছ শিকারে ২ মাসের নিষেধাজ্ঞা শুরু মেঘনা ও তেঁতুলিয়া নদীতে গুরু -আঃ সামাদ ভোলার লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

মোহনপুরে ট্রলির চাকায় পৃষ্ট হয়ে মাদ্রাসা ছাত্র নিহত

যুগ্ন সম্পাদকঃ
  • আপডেট সময় : সোমবার, ১০ এপ্রিল, ২০২৩
  • ৮৩ বার পঠিত

মোহনপুর প্রতিনিধিঃ
রাজশাহীর মোহনপুরে মাটি বোঝাই ট্রলির চাকায় পিষ্ট হয়ে জাকির হোসেন (১৩) নামে এক হাফেজিয়া মাদ্রাসা ছাত্রের মৃত্যু হয়েছে। সোমবার (১০ এপ্রিল) দুপুরে ত্রিমোহনী টু কালিগন্জ রাস্তার ধুরইল রিফুজিপাড়া মোড়ে এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত জাকির হোসেন ধুরইল হাজিপাড়া এলাকার আব্দুল গাফ্ফার এর ছেলে। ধুরইল আহলে হাদিস ফাফেজিয়া মাদ্রাসার ছাত্র।

প্রত্যক্ষদর্শী ও ভুক্তভোগীর পরিবারের মাধ্যমে জানা যায়, জাকির হোসেন ধুরইল বাজারে যাওয়ার জন্য ট্রলিচালক ধুরইল হাটপাড়া এলাকার সোহেলকে থামতে বলে এবং চলন্ত গাড়িতে উঠতে গিয়ে পেছনের চাকায় পৃষ্ট হয়ে গুরুতর আহত হয়।

এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে শারিরীক অবস্থার অবনতি হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।
সেখানে চিকিৎসাধীন অবস্থায় ইফতারির পূর্ব মুহুর্তে তার মৃত্যু ঘটে।

এ ব্যাপারে মোহনপুর থানার ওসি মোহা. সেলিম বাদশাহ্ বলেন, নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা