1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১১:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান শরণখোলা ও মোরেলগঞ্জে বাংলাদেশ কোস্টগার্ড পশ্চিম জোনের জনসচেতনতা ও বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান দখল-দূষণে অস্তিত্ব সংকটে ঠাকুরানী খাল পরিচ্ছন্ন অভিযানে পৌর মেয়র আ. রহমান জনপ্রিয়তার শীর্ষে ও প্রচারণায় এগিয়ে সাবেক মেয়র ডাঃ শফিক ফকিরহাটে আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত ভোলায় ৬ বেসরকারি ক্লিনিক ও হাসপাতালে সিলগালা আমি আপনাদের ভালোবাসার কাছে ঋণী- কেসিসি মেয়র আ: খালেক

আড়াইহাজারে কেন্দ্র ঘোষিত ১০ দফা দাবি বাস্তবায়নের দাবিতে অবস্হান কর্মসূচি পালন

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : সোমবার, ১০ এপ্রিল, ২০২৩
  • ১১৮ বার পঠিত
স্টাফ রিপোর্টারঃ
আড়াইহাজারে  কেন্দ্র ঘোষিত ১০ দফা দাবি বাস্তবায়নের দাবিতে অবস্হান কর্মসূচি পালন  করা হয়েছে। গতকাল শনিবার   বিকেলে আড়াইহাজার পৌরসভাস্ত আড়াইহাজার ক্যাফের সামনে  আতাউর রহমান খানআঙ্গুের নেতৃত্বাধীন জাতীয়তাবাদী দলের নেতৃবৃন্দ এই অবস্হান কর্মসূচি  পালন করে। অনুষ্ঠানের প্রধান অতিথী সাবেক সংসদ সদস্য  আতাউর রহমান খান আঙ্গুর  ভিডিও কনফারেন্সের মাধ্যমে অংশগ্রহন করেন । প্রধান অতিথী তার বক্তব্যে বলেন আওয়ামী সরকারের দুর্নিতির কারনে দেশ দেশের মানুষ আজ  মহাসংকটে, দ্রব্যমূল্যের উর্ধগতিতে মানুষ আজ দিশেহারা ।এদেশের মানুষ এই সরকারকে আর ক্ষমতায়  দেখতেচায়না,অবশ্যই এই সরকারকে পদত্যগ করে নিরপক্ষ তত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দিতে হবে।
আমাদের মা দেশ নেত্রী আজও কারারুদ্ধ, জনগনের অধিকার আদায়ের জন্য গনতন্ত্র ফিরিয়ে আনার লড়াই করতে গিয়ে তিনি আজো কারাবন্দি। আমাদের নেতা বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনবাব তারেক রহমানের নির্দেশে আমরা রাজপথে ছিলাম আছি থাকব। তিনি বলেছেন যতক্ষন এই অবৈধ  সরকার পদত্যগ না করে ততক্ষন কেউ ঘরে ফিরে যাবেনা ।
নেতার নির্দেশে সামনে যতকর্মসূচি আসবে আমরা ঐক্যবদ্ধহয়ে সেইকর্মসূচি পালনকরব ইনশাল্লাহ ।  আড়াইহাজার থানা যুবদলের সাবেক সভাপতি আলীআজগরের সভাপতিত্বে  ও বিএনপি নেতা মোতাহার হোসেন রতনের সঞ্চালনায়  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহিলাদলের কেন্দ্রিয় কমিটির সাংগঠনিক সম্পাদক পারভিন আক্তার, নারায়ণগঞ্জ জেলা জাসাস সাধারন সম্পাদক মাহাবুব মোল্লা, সাবেক কেন্দ্রীয় কমিটির ছাত্রদল নেতা আমিনুল ইসলাম সোহাগ,এডভোকেট মামুন মাহমুদ  ,প্রধান বক্তা হাজী মজিবুর রহমান, অন্যান্যের মধ্যে; থানা বিএনপির  যুগ্ম-সাধারন সম্পাদক আহসান হাবিব,  আড়াইহাজার সরকারিসফর আলীকলেজের সাবেক জিএস মুকুল ,ছাত্রদল নেতা ইমন ,আলী হোসেন, যুবদল নেতা দোলন,মারুফ খান,ইকবাল হোসেন,কবির হোসেন,জুয়েল,পনির,শরীফ ,রফিক . সহ অঙ্গ ও সহযোগি সংগঠের নেতা কর্মী উপস্হিত ছিলেন ।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা