1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৮:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন চেয়ারম্যান নির্বাচিত হলে ইভটিজিং বন্ধ করবেন সালেম হাওলাদার ভোলায় সাংবাদিক মহিউদ্দিনের উপর হামলায় গণমাধ্যমে নিন্দা-প্রতিবাদের ঝড় যৌতুকের দাবিতে পুত্রবধূকে মারধরের অভিযোগ শশুর শাশুড়ির বিরুদ্ধে মাছ শিকারে ২ মাসের নিষেধাজ্ঞা শুরু মেঘনা ও তেঁতুলিয়া নদীতে গুরু -আঃ সামাদ ভোলার লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

ফকিরহাটে ভ্যান থেকে রাস্তায় পড়ে চালকের মৃত্যু

যুগ্ন সম্পাদকঃ
  • আপডেট সময় : সোমবার, ১০ এপ্রিল, ২০২৩
  • ৮৩ বার পঠিত

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি :
বাগেরহাটের ফকিরহাটে ভ্যান থেকে হঠাৎ রাস্তার উপর ঢলে পড়েন ভ্যান চালক সঞ্জয় দাশ (৩৭)। এসময় পথচারীরা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। শারীরিকভাবে অসুস্থ ভ্যান চালক সঞ্জয় দাশ প্রচন্ড রোদ ও গরমে অসুস্থ হয়ে রাস্তায় পড়ে যাওয়ার কারণে মৃত্যু হতে পারে বলে আশঙ্কা প্রকাশ করেন নিহতের স্ত্রী সীমা রাণী দাশ ও স্বজনেরা।

পুলিশ জানায়, ঘটনাটি সোমবার (১০ এপ্রিল) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার মূলঘর ইউনিয়নের পুটিয়া গ্রামে ঘটেছে। মৃত সঞ্জয় দাশ উজলপুর গ্রামের কেনা দাশের ছেলে।

খবর পেয়ে ফকিরহাট মডেল থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) মো. হারুনার রশিদ হাসপাতালে উপস্থিত হয়ে মরদেহের প্রাথমিক সুরোতহাল প্রতিবেদন তৈরী করেন। তিনি বলেন মরদেহের শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. মোহতেশাম আরা জানান, ওই ভ্যান চালককে হাসপাতালে মৃত অবস্থায় নিয়ে আসেন তার স্বজনরা। তবে কিভাবে তার মৃত্যু হয়েছে তা তিনি নিশ্চিত করতে পারেননি।

ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. আলীমুজ্জামান বলেন, এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। আইনী প্রক্রিয়া শেষে পরিবারের নিকট মরদেহ হস্তান্তর করা হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা