1. admin@upokulbarta.news : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:০৫ অপরাহ্ন
শিরোনাম :
মেঘনা নদীতে কর্ণফুলী-৩ লঞ্চে আগুন, আতঙ্কিত যাত্রীরা ভোলায় পুকুরে ডুবে ভাই-বোনের মৃত্যু ফকিরহাটের শান্তি ও সমৃদ্ধি কামনা করে স্বপন দাশের প্রচার শুরু চরফ্যাশনে ভিকটিমকে নির্যাতনের অভিযোগ উঠেছে ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান এর বিরুদ্ধে আদালতের আদেশ মানতে গড়িমসি করছেন খুলনা বিভাগীয় পরিবার পরিকল্পনা পরিচালক রবিউল আলম বাইউস্টে নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত Sustainability with Profitability is Possible-Rezaul Karim Chowdhury লালমোহনে পূর্ব শত্রুতার জের ধরে মারপিট আহত ১ ২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন

ফকিরহাটে ভ্যান থেকে রাস্তায় পড়ে চালকের মৃত্যু

যুগ্ন সম্পাদকঃ
  • আপডেট সময় : সোমবার, ১০ এপ্রিল, ২০২৩
  • ৯১ বার পঠিত

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি :
বাগেরহাটের ফকিরহাটে ভ্যান থেকে হঠাৎ রাস্তার উপর ঢলে পড়েন ভ্যান চালক সঞ্জয় দাশ (৩৭)। এসময় পথচারীরা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। শারীরিকভাবে অসুস্থ ভ্যান চালক সঞ্জয় দাশ প্রচন্ড রোদ ও গরমে অসুস্থ হয়ে রাস্তায় পড়ে যাওয়ার কারণে মৃত্যু হতে পারে বলে আশঙ্কা প্রকাশ করেন নিহতের স্ত্রী সীমা রাণী দাশ ও স্বজনেরা।

পুলিশ জানায়, ঘটনাটি সোমবার (১০ এপ্রিল) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার মূলঘর ইউনিয়নের পুটিয়া গ্রামে ঘটেছে। মৃত সঞ্জয় দাশ উজলপুর গ্রামের কেনা দাশের ছেলে।

খবর পেয়ে ফকিরহাট মডেল থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) মো. হারুনার রশিদ হাসপাতালে উপস্থিত হয়ে মরদেহের প্রাথমিক সুরোতহাল প্রতিবেদন তৈরী করেন। তিনি বলেন মরদেহের শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. মোহতেশাম আরা জানান, ওই ভ্যান চালককে হাসপাতালে মৃত অবস্থায় নিয়ে আসেন তার স্বজনরা। তবে কিভাবে তার মৃত্যু হয়েছে তা তিনি নিশ্চিত করতে পারেননি।

ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. আলীমুজ্জামান বলেন, এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। আইনী প্রক্রিয়া শেষে পরিবারের নিকট মরদেহ হস্তান্তর করা হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা