1. admin@upokulbarta.news : admin :
শনিবার, ০২ মার্চ ২০২৪, ১১:৪২ অপরাহ্ন
শিরোনাম :
পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন চেয়ারম্যান নির্বাচিত হলে ইভটিজিং বন্ধ করবেন সালেম হাওলাদার ভোলায় সাংবাদিক মহিউদ্দিনের উপর হামলায় গণমাধ্যমে নিন্দা-প্রতিবাদের ঝড় যৌতুকের দাবিতে পুত্রবধূকে মারধরের অভিযোগ শশুর শাশুড়ির বিরুদ্ধে মাছ শিকারে ২ মাসের নিষেধাজ্ঞা শুরু মেঘনা ও তেঁতুলিয়া নদীতে গুরু -আঃ সামাদ ভোলার লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

ফকিরহাটে একটি টেইলার্সের দোকানে চুরির ঘটনা ঘটেছে

যুগ্ন সম্পাদকঃ
  • আপডেট সময় : শনিবার, ৮ এপ্রিল, ২০২৩
  • ১০৬ বার পঠিত

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি :
বাগেরহাটের ফকিরহাট উপজেলার আট্টাকা এলাকায় সরকারি ফজিলাতুন্নেছা মুজিব মহিলা ডিগ্রী কলেজের পশ্চিম পাশে অবস্থিত অপু টেইলার্সের দোকান ঘরে চুরির ঘটনা ঘটেছে।
শুক্রবার (৭ এপ্রিল) দিবাগত গভীর রাতের কোন এক সময় চোর চক্রের সদস্যরা দোকানের সাটারের কড়া ও তালা ভেঙ্গেদোকানের ভিতরে প্রবেশ করে। এসময় একটি সেলাই মেশিন, ১৩টি শার্ট, ৩টি প্যান্ট, ৪টি ত্রিপিচ সেট, ৮০টি শার্ট ও প্যান্টের পিচ, নগদ টাকা সহ অন্যান্য জিনিসপত্র চুরি করে নিয়ে গেছে।
এতে প্রায় ৬০হাজার টাকার ক্ষতি হয়েছে বলে অপু টেইলার্সের মালিক মো. আবুদুল্লাহ ান জানান। বিষয়টি পুলিশ প্রশাসন ও স্থানীয় জনপ্রতিনিধিতের অবগত করেছে বলে তিনি জানান।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা