1. admin@upokulbarta.news : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
ফকিরহাটের শান্তি ও সমৃদ্ধি কামনা করে স্বপন দাশের প্রচার শুরু চরফ্যাশনে ভিকটিমকে নির্যাতনের অভিযোগ উঠেছে ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান এর বিরুদ্ধে আদালতের আদেশ মানতে গড়িমসি করছেন খুলনা বিভাগীয় পরিবার পরিকল্পনা পরিচালক রবিউল আলম বাইউস্টে নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত Sustainability with Profitability is Possible-Rezaul Karim Chowdhury ২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন ফকিরহাটে প্রান্তিক খামারিদের প্রদর্শনী দেখে অভিভূত সবাই

ফকিরহাটে পৃথক অভিযানে সাজাপ্রাপ্ত আসামীসহ চারজন আটক

যুগ্ন সম্পাদকঃ
  • আপডেট সময় : শনিবার, ৮ এপ্রিল, ২০২৩
  • ৯২ বার পঠিত

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি :
বাগেরহাটের ফকিরহাট মডেল থানা পুলিশের পৃথক অভিযানে পৃথক স্থান থেকে একজন সাজাপ্রাপ্ত, দুইজন নাশকতার মামলা ও একজন মাদকসহ মোট ৪জনকে আটক করেছে।
পুলিশ জানায়, শুক্রবার (৭ এপ্রিল) রাতে আট্টাকী এলাকা থেকে মাদক মামলায় এক বছর সাজাপ্রাপ্ত পলাতক আসামী লিটন শেখ (৩৫) কে আটক করেছে।
অপরদিকে, রাতে কাটাখালী এলাকা থেকে নাশকতা মামলায় রামপালের পারগোবিন্দপুর গ্রামের মোস্তাফা কামাল ওরফে হালিম পাটোয়ারী (৬৪) এবং একই উপজেলার ঝনঝনিয়া এলাকার কাজী জাহিদুল ইসলামকে আটক করেছে পুলিশ।
এছাড়া, একই রাতে শ্যামবাগাত এলাকায় অভিযান চালিয়ে ৭৫গ্রাম গাজা সহ নুর ইসলাম (৪০) নামে এক মাদক বিক্রেতাকে আটক করেছে পুলিশ। সে পিলজংগ গ্রামের মৃত কালাম শেখের ছেলে।
ফকিরহাট মডেল থানার ওসি (তদন্ত) আটকের বিসয়টি নিশ্চিতকরে বলেন আটককৃতদের শনিবার সকালে জেলহাজতে পাঠিয়েছেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা