1. admin@upokulbarta.news : admin :
শনিবার, ০২ মার্চ ২০২৪, ১১:১৯ অপরাহ্ন
শিরোনাম :
পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন চেয়ারম্যান নির্বাচিত হলে ইভটিজিং বন্ধ করবেন সালেম হাওলাদার ভোলায় সাংবাদিক মহিউদ্দিনের উপর হামলায় গণমাধ্যমে নিন্দা-প্রতিবাদের ঝড় যৌতুকের দাবিতে পুত্রবধূকে মারধরের অভিযোগ শশুর শাশুড়ির বিরুদ্ধে মাছ শিকারে ২ মাসের নিষেধাজ্ঞা শুরু মেঘনা ও তেঁতুলিয়া নদীতে গুরু -আঃ সামাদ ভোলার লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

ফকিরহাটে কলেজ ছাত্র অনিক হত্যার বিচারের দাবীতে মানববন্ধন

যুগ্ন সম্পাদকঃ
  • আপডেট সময় : শনিবার, ৮ এপ্রিল, ২০২৩
  • ৯৪ বার পঠিত

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি :
বাগেরহাটের ফকিরহাট উপজেলার টাউন-নওয়াপাড়া শহীদ স্মৃতি কলেজের একাদশ শ্রেণির ছাত্র ও বাংলাদেশ ছাত্র মৈত্রীর বাগেরহাট জেলা শাখার সদস্য অনিক অধিকারী হত্যার দ্রুত বিচারের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির বাগেরহাট জেলা শাখার আয়োজনে শনিবার (৮ এপ্রিল) বিকেল ৪টায় কাটাখালী মোড় চত্ত্বরে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
এসময় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য দিপঙ্কর কুমার সাহা। এতে সভাপতিত্ব করেন বাগেরহাট জেলা শাখার সভাপতি এড্যাভোকেট মহিউদ্দন শেখ। সাধারন সম্পাদক রবীন্দ্রনাথ দেবনাথের পরিচালনায় এসময় আরো বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা মোড়ল নুর মোহম্মদ, আবুল কালাম খান, জর্না শিকদার, নিহত অনিকের বাবা আকুল অধিকারী, মাতা সুমিত্রা অধিকারী সহ অন্যান্যরা।
এসময় বক্তারা সুষ্ঠ তদন্ত সাপেক্ষে অনিক হত্যার সাথে জড়িতদের গ্রেপ্তার করে দ্রুত বিচার দাবী করেন। মানববন্ধনে অসংখ্য নারী-পুরুষ অংশগ্রহন করেন।
নিহত অনিকের পরিবার জানান, ফকিরহাট উপজেলার বেতাগার কুমারখালী গ্রামের দরিদ্র কৃষক আকুল অধিকারীর ছেলে ও বাংলাদেশ ছাত্র মৈত্রীর বাগেরহাট জেলা শাখার সদস্য কলেজ ছাত্র অনিক অধিকারী গত ২২/০১/২০২৩ ইং তারিখ নিখোঁজ হন। নিখোঁজের এক সপ্তাহ পর গত ২৯/০১/২০২৩ ইং সকালে বেতাগা ইউনিয়নের বিঘাই এলাকার একটি মৎস্য ঘের থেকে ওই কলেজ ছাত্রের মরদেহ উদ্ধার করে পুলিশ। এদিন রাতেই নিহতের পিতা আকুল অধিকারী বাদী হয়ে দুই জনের নাম উল্লেখ করে আরো ৩/৪জন অজ্ঞাতনামা আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। সেই রাতেই এজাহারভূক্ত দুই আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা