1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন ফকিরহাটে প্রান্তিক খামারিদের প্রদর্শনী দেখে অভিভূত সবাই নিজের বিবেক দ্বারা পরিচালিত হয়ে উপজেলা নির্বাচনে জনপ্রতিনিধি নির্বাচিত করবেন-রামপালে কেসিসি মেয়র উম্মুক্ত হোন,উদার হোন এবং অন্যদের নেতৃত্বের জন্য স্থান তৈরি করুন-রেজাউল করিম চৌধুরী লালমোহনে চাচা শ্বশুরকে হত্যার হুমকি দিলেন ভাতিজী জামাতা গালকাটা ফরিদ বোরহানউদ্দিনে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ফকিরহাটে বিষ পানে এসএসসি শিক্ষার্থীর আত্মহত্যা

ফকিরহাটে কলেজ ছাত্র অনিক হত্যার বিচারের দাবীতে মানববন্ধন

যুগ্ন সম্পাদকঃ
  • আপডেট সময় : শনিবার, ৮ এপ্রিল, ২০২৩
  • ১০২ বার পঠিত

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি :
বাগেরহাটের ফকিরহাট উপজেলার টাউন-নওয়াপাড়া শহীদ স্মৃতি কলেজের একাদশ শ্রেণির ছাত্র ও বাংলাদেশ ছাত্র মৈত্রীর বাগেরহাট জেলা শাখার সদস্য অনিক অধিকারী হত্যার দ্রুত বিচারের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির বাগেরহাট জেলা শাখার আয়োজনে শনিবার (৮ এপ্রিল) বিকেল ৪টায় কাটাখালী মোড় চত্ত্বরে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
এসময় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য দিপঙ্কর কুমার সাহা। এতে সভাপতিত্ব করেন বাগেরহাট জেলা শাখার সভাপতি এড্যাভোকেট মহিউদ্দন শেখ। সাধারন সম্পাদক রবীন্দ্রনাথ দেবনাথের পরিচালনায় এসময় আরো বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা মোড়ল নুর মোহম্মদ, আবুল কালাম খান, জর্না শিকদার, নিহত অনিকের বাবা আকুল অধিকারী, মাতা সুমিত্রা অধিকারী সহ অন্যান্যরা।
এসময় বক্তারা সুষ্ঠ তদন্ত সাপেক্ষে অনিক হত্যার সাথে জড়িতদের গ্রেপ্তার করে দ্রুত বিচার দাবী করেন। মানববন্ধনে অসংখ্য নারী-পুরুষ অংশগ্রহন করেন।
নিহত অনিকের পরিবার জানান, ফকিরহাট উপজেলার বেতাগার কুমারখালী গ্রামের দরিদ্র কৃষক আকুল অধিকারীর ছেলে ও বাংলাদেশ ছাত্র মৈত্রীর বাগেরহাট জেলা শাখার সদস্য কলেজ ছাত্র অনিক অধিকারী গত ২২/০১/২০২৩ ইং তারিখ নিখোঁজ হন। নিখোঁজের এক সপ্তাহ পর গত ২৯/০১/২০২৩ ইং সকালে বেতাগা ইউনিয়নের বিঘাই এলাকার একটি মৎস্য ঘের থেকে ওই কলেজ ছাত্রের মরদেহ উদ্ধার করে পুলিশ। এদিন রাতেই নিহতের পিতা আকুল অধিকারী বাদী হয়ে দুই জনের নাম উল্লেখ করে আরো ৩/৪জন অজ্ঞাতনামা আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। সেই রাতেই এজাহারভূক্ত দুই আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা