1. admin@upokulbarta.news : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:২৩ অপরাহ্ন
শিরোনাম :
ফকিরহাটের শান্তি ও সমৃদ্ধি কামনা করে স্বপন দাশের প্রচার শুরু চরফ্যাশনে ভিকটিমকে নির্যাতনের অভিযোগ উঠেছে ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান এর বিরুদ্ধে আদালতের আদেশ মানতে গড়িমসি করছেন খুলনা বিভাগীয় পরিবার পরিকল্পনা পরিচালক রবিউল আলম বাইউস্টে নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত Sustainability with Profitability is Possible-Rezaul Karim Chowdhury লালমোহনে পূর্ব শত্রুতার জের ধরে মারপিট আহত ১ ২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন

মির্জাগঞ্জে অবস্থান কর্মসূচিতে যাওয়ার পথে বিএনপির নেতার গাড়িবহরে দুর্বৃত্তের হামলা

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : শনিবার, ৮ এপ্রিল, ২০২৩
  • ১০৫ বার পঠিত

টি আই অশ্রু,পটুয়াখালীঃ

পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলায় বিএনপির কর্মসূচিতে যাওয়ার পথে দলের কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী এয়ার ভাইস মার্শাল (অব.) আলতাফ হোসেন চৌধুরীর গাড়িবহরে হামলা করেছে দুর্বৃত্তরা। আজ শনিবার বেলা ১১টার দিকে উপজেলার সুবিদখালী বন্দর এলাকার তিন রাস্তার মোড়ে এ ঘটনা ঘটে।
হামলায় মির্জাগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাসিনা বেগমসহ অন্তত তিনজন আহত হয়েছেন। আহত অন্য দুজন হলেন উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মো. নাজমুল মৃধা ও মির্জাগঞ্জ ইউনিয়ন ছাত্রদলের সদস্য মো. আল-আমিন। তাঁদের উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। আর হাসিনা বেগম প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

স্হানীয় সূত্রে জানা যায়,মির্জাগঞ্জ উপজেলা বিএনপির কর্মসূচিতে উপজেলাধীন সুবিদখালীতে অংশ নিতে আলতাফ হোসেন চৌধুরীর নেতৃত্বে কাঁঠালতলি এলাকা থেকে নেতা-কর্মীরা আসছিলেন। পথে সুবিদখালীর তিন রাস্তার মোড় এলাকায় আলতাফ হোসেন চৌধুরীর গাড়িবহরে হামলা করে দুর্বৃত্তরা। হামলাকারীরা কয়েকটি মোটরসাইকেল ও একটি মাইক্রোবাসে হামলা চালিয়ে ভাঙচুর করে। এ সময় ছাত্রদলের দুই নেতা ও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা বেগম আহত হন।
মির্জাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আনোয়ার হোসেন জানান,বিএনপির কর্মসূচি অনুষ্ঠানে হামলার কোনো ঘটনা ঘটেনি। পথে কে বা কারা একটি মাইক্রোবাসে হামলা চালিয়ে ভাঙচুর করেছে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা