1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০২:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
নানা আয়োজনে পলিত হচ্ছে দৈনিক পত্রদূত সম্পাদক স.ম আলাউদ্দীন মৃত্যুবার্ষিকী সাতক্ষীরায় ২৪১ জনের মাঝে ১৭ লাখ টাকার অনুদানের চেক বিতরণ কুমিল্লায় দেশ ও জাতির কল্যাণে দোয়া ঈদ উপলক্ষে রেমালে ক্ষতিগ্রস্থদের মাঝে খাদ্য বিতরণ করলো মাহাবুবা মতলেব তালুকদার ফাউন্ডেশন ৷ ভোলায় ঘুর্ণিঝড় রিমেলে ক্ষতিগ্রস্ত ২৫০ পরিবারের মাঝে ১৫ লক্ষ টাকা বিতরণ করল কোস্ট ফাউন্ডেশন মোংলায় দিন দুপুরে দোকান ঘর ভাংচুর ও জবর দখলের চেষ্টা বর্তমান সরকার অসহায় দুস্থদের সরকার-মেয়র শেখ আ: রহমান জলবায়ু পরিবর্তন মোকাবেলায় পরিকল্পনা আছে বটে, কিন্তু বাস্তবায়নে বাজেট নেই বাগেরহাটে কলেজ শিক্ষকদের বেসিক আইসিটি প্রশিক্ষণের সনদ প্রদান বঙ্গবন্ধুর সমাধিতে ফকিরহাটের নবনির্বাচিত চেয়ারম্যানগণের শ্রদ্ধা নিবেদন

পথভোলা তরুণীকে ফকিরহাট থানা পুলিশ কর্তৃক পরিবারের নিকট হস্তান্তর

যুগ্ন সম্পাদকঃ
  • আপডেট সময় : শুক্রবার, ৭ এপ্রিল, ২০২৩
  • ২১৬ বার পঠিত

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি :

বাগেরহাটের ফকিরহাট মডেল থানা পুলিশ কর্তৃক উদ্ধার হওয়া পথভোলা
সিমা খাতুন (২৭) নামে এক তরণীকে তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। শুক্রবার (৭ এপ্রিল) দুপুর ১২টার দিকে ওই তরুণীর বাবা আয়নাল শিকদারের নিকট হস্তান্তর করা হয়।

পুলিশ ও পরিবার জানায়, নড়াইলের কালিয়ার মোহম্মদপুর গ্রামের আয়নাল শিকদারের কন্যা সিমা খাতুন গত ৩০ মার্চ (বৃহস্পতিবার) বিকেলের কোন এক সময় বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। পরিবারের লোকজন বিভিন্ন স্থানে অনেক খুজাখুজি করেও তার সন্ধান মেলেনি।

অবশষে বৃহস্পতিবার (৬ এপ্রিল) সন্ধ্যা ৭টার দিকে ফকিরহাট মডেল থানা এলাকা থেকে সিমা খাতুনকে উদ্ধার করে পুলিশ। লোকজন তাকে ফকিরহাট এলাকায় গত ২/৩ দিন ধরে বিভিন্ন স্থানে ঘুরাঘুরি করতে দেখেছে বলে জানান স্থানীয়রা।

এদিকে, উদ্ধার হওয়া তরুণীর বড়বোন মুক্তা বেগম জানান, সিমা খাতুনের ৮বছর আগে বাড়ির পাশের একটি ছেলের সাথে বিবাহ হয়। বিয়ের এক বছর যেতে না যেতে আকস্মিক তার কিছুটা মস্তিষ্ক বিকৃত ঘটে। এরপর তার স্বামী তাকে ছেড়ে দেওয়ার পর ওই তরুণী বাপের বাড়িতে বসবাস করে আসছে।

ফকিরহাট মডেল থানার ওসি (তদন্ত) স্বপন কুমার রায় এ তথ্য নিশ্চিত করে বলেন, মেয়েটিকে উদ্ধারের পর মোবাইল ফোনের মাধ্যমে তার পরিবারের সাথে যোগাযোগ করা হয়। খবর পেয়ে পরিবারের লোকজন শুক্রবার সকালে মডেল থানায় এসে হাজির হন। এরপর ওই তরুণীকে তার বাবা ও বড়বোনের নিকট হস্তান্তর করা হয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা