1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:১১ অপরাহ্ন
শিরোনাম :
আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু ৩য় ধাপের উপজেলা নির্বাচন ঘিরে সরগরম তজুমদ্দিনের ভোটের মাঠ পুলিশের পক্ষ থেকে বোরহানউদ্দিনে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ বোরহানউদ্দিনে স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর, এম. ও ডা: আশরাফুল আমিনের ব্যবহারে অতিষ্ঠ রুগী ও স্বজন ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি সাতক্ষীরায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে উদ্বুদ্ধকরণ কর্মশলা

পথভোলা তরুণীকে ফকিরহাট থানা পুলিশ কর্তৃক পরিবারের নিকট হস্তান্তর

যুগ্ন সম্পাদকঃ
  • আপডেট সময় : শুক্রবার, ৭ এপ্রিল, ২০২৩
  • ২১১ বার পঠিত

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি :

বাগেরহাটের ফকিরহাট মডেল থানা পুলিশ কর্তৃক উদ্ধার হওয়া পথভোলা
সিমা খাতুন (২৭) নামে এক তরণীকে তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। শুক্রবার (৭ এপ্রিল) দুপুর ১২টার দিকে ওই তরুণীর বাবা আয়নাল শিকদারের নিকট হস্তান্তর করা হয়।

পুলিশ ও পরিবার জানায়, নড়াইলের কালিয়ার মোহম্মদপুর গ্রামের আয়নাল শিকদারের কন্যা সিমা খাতুন গত ৩০ মার্চ (বৃহস্পতিবার) বিকেলের কোন এক সময় বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। পরিবারের লোকজন বিভিন্ন স্থানে অনেক খুজাখুজি করেও তার সন্ধান মেলেনি।

অবশষে বৃহস্পতিবার (৬ এপ্রিল) সন্ধ্যা ৭টার দিকে ফকিরহাট মডেল থানা এলাকা থেকে সিমা খাতুনকে উদ্ধার করে পুলিশ। লোকজন তাকে ফকিরহাট এলাকায় গত ২/৩ দিন ধরে বিভিন্ন স্থানে ঘুরাঘুরি করতে দেখেছে বলে জানান স্থানীয়রা।

এদিকে, উদ্ধার হওয়া তরুণীর বড়বোন মুক্তা বেগম জানান, সিমা খাতুনের ৮বছর আগে বাড়ির পাশের একটি ছেলের সাথে বিবাহ হয়। বিয়ের এক বছর যেতে না যেতে আকস্মিক তার কিছুটা মস্তিষ্ক বিকৃত ঘটে। এরপর তার স্বামী তাকে ছেড়ে দেওয়ার পর ওই তরুণী বাপের বাড়িতে বসবাস করে আসছে।

ফকিরহাট মডেল থানার ওসি (তদন্ত) স্বপন কুমার রায় এ তথ্য নিশ্চিত করে বলেন, মেয়েটিকে উদ্ধারের পর মোবাইল ফোনের মাধ্যমে তার পরিবারের সাথে যোগাযোগ করা হয়। খবর পেয়ে পরিবারের লোকজন শুক্রবার সকালে মডেল থানায় এসে হাজির হন। এরপর ওই তরুণীকে তার বাবা ও বড়বোনের নিকট হস্তান্তর করা হয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা