1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:১৪ অপরাহ্ন
শিরোনাম :
Sustainability with Profitability is Possible-Rezaul Karim Chowdhury ২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন ফকিরহাটে প্রান্তিক খামারিদের প্রদর্শনী দেখে অভিভূত সবাই নিজের বিবেক দ্বারা পরিচালিত হয়ে উপজেলা নির্বাচনে জনপ্রতিনিধি নির্বাচিত করবেন-রামপালে কেসিসি মেয়র উম্মুক্ত হোন,উদার হোন এবং অন্যদের নেতৃত্বের জন্য স্থান তৈরি করুন-রেজাউল করিম চৌধুরী লালমোহনে চাচা শ্বশুরকে হত্যার হুমকি দিলেন ভাতিজী জামাতা গালকাটা ফরিদ বোরহানউদ্দিনে পুকুরে ডুবে শিশুর মৃত্যু

বাউফলে বজ্রপাতে ১ কৃষক ও ২ টি মহিষ মারা গেছে

নিজস্ব প্রতিনিধিঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৬ এপ্রিল, ২০২৩
  • ১০৭ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক,হাসান আকনঃ

তেঁতুলিয়া নদীতে বজ্রপাতে জেলের মৃত্যুমারা গেছে কৃষকের ২টি মহিষসহ তিন গবাদি পশু পটুয়াখালীর বাউফলের তেঁতুলিয়া নদীর তাঁতেরকাঠি পয়েন্টে আজ বুধবার বিকাল সাড়ে ৩টার দিকে বজ্রপাতে মতলেব ব্যাপারী (৬২) নামে এক জেলের মৃত্যু হয়েছে। উপজেলার নাজিরপুর ইউপির নিজ তাঁতেরকাঠী গ্রামে তার বাড়ি। বৃষ্টির সময় জাল ফেলতে গিয়ে বজ্রপাতে নৌকা থেকে পানিতে পড়ে যান তিনি। অদূরে থাকা কয়েক জেলে মৃত অবস্থায় তাকে উদ্ধার করেন।
একই সময় বজ্রপাতে মাঠে থাকা নিমদী গ্রামের কৃষক আব্দুল আলী মাতবরের ও নিজ তাঁতেরকাঠী গ্রামের দুলাল হাওলাদারে দুটি মহিষসহ বাকলা তাঁতেরকাঠী গ্রামের কৃষক শাহজাহান ব্যাপারীর একটি গরু মারা যায়। স্থানীয় মেম্বর রুবেল তালুকদার এসব ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা