1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত বোরহানউদ্দিনে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন  বিষয়ক সভা ফকিরহাটে এসএসিপি প্রকল্প পরিদর্শনে আন্তর্জাতিক সংস্থা ইফাদ আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু

বন্দরে সন্ত্রাসীদের ঘটনায় জনপ্রতিনিধিকে ফাঁসানোর চেষ্টা

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৬ এপ্রিল, ২০২৩
  • ১৪২ বার পঠিত
স্টাফ রিপোর্টারঃ সাম্প্রতিক গত একমাস থেকেই বন্দর থানা যুবলীগ নামধারী খান মাসুদের দুই খলিফা আকিব হোসেন রাজু ও স্টার্ন রাজু’র মধ্যে আধিপত্য কেন্দ্র করে দফায় দফায় হামলা ও শক্তি প্রয়োগ করে পুরো বন্দর শহরটাকে জিম্মি করে রেখেছে খান মাসুদ।
তথ্য সূত্রে জানা যায় গত ৩ মার্চ সোমবার সন্ধ্যায় বন্দর রুপালী আবাসিক এলাকায় আরমান ইঞ্জিনিয়ারিং ওয়ার্কাশপের সামনে বন্দর রুপালী, আমিন ও র‍্যালী আবাসিক এলাকার চাঁদাবাজ ছিঁচকে সন্ত্রাসী মেরাজুল ইসলাম (২৩) ও তার সহযোগী আল আমিনকে আধিপত্য কেন্দ্র করে একদল মুখোশধারী সন্ত্রাসী অস্রহাতে  এসে এলোপাতাড়ি কুপিয়ে যখম করে।
প্রাথমিকভাবে নারায়ণগঞ্জ জেনারেল  ভিক্টোরিয়া হাসপাতালে নিয়ে গেলে। পরে সেখান থেকে আশঙ্কা যখন অবস্থায় ঢাকা মেডিকেল পাঠানো হলে কর্তব্যরত চিকিৎসক রাতেই মেরাজুল ইসলামকে মৃত ঘোষণা দেন। এ ঘটনা  দ্রুত ছড়িয়ে পরলে ঘটনার মূল ইন্ধন দাতা সন্ত্রাসীদের গড ফাদার খান মাসুদ তার দুই খলিফা উভয় পক্ষ্যকে বাঁচাতে বিষয়টি স্থানীয় জনপ্রতিনিধি ২১ নং ওয়ার্ড কাউন্সিলর শাহিন আহমেদের নাম বলে ফেইসবুক সহ যোগাযোগ মাধ্যমে প্রোপ্যাগান্ডা ছড়িয়ে দেয়। এতে  কিছু অনলাইন ও স্থানীয় পত্রিকায় শাহিন মিয়ার নাম প্রকাশ করলেও প্রত্যক্ষ ভাবে ঘটনাস্থানে  তিনি ছিলেননা, বললেন প্রত্যক্ষদর্শীরা।
এলাকাবাসী বলেন এদিকে গুরুতর আহত আল আমিন বন্দর বাজারে দীর্ঘদিন যাবত অটোরিকশা থেকে চাঁদাবাজি করে আর্সছে সেদিন রাতে আল আমিন ও মেরাজুল জমি দখল ও রুপালী আমিন আবাসিক এলাকায় ঈদ কালেকশন নামে চাঁদা নিয়ে  আলোচনা করছিলেন। এরইমধ্যে একদল মুখোশ পরা সন্ত্রাসী এসে এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত করে রেখে যায় এটা মূলত তাদের দলীয় কোন্দলের কারন।
এদিকে ২১ নং ওয়ার্ড কাউন্সিলর শাহিন আহমেদের এক ভিডিও বার্তায় প্রকাশ হওয়া ভিডিওতে তিনি বলেন আমি এ ঘটনার কিছুই জানিনা আমাকে কোন এক উদ্দেশ্যে ফাঁসাতে চাচ্ছে সন্ত্রাসীরা, আমি এক সাধারণ কাউন্সিলর  আমি স্থানীয় প্রশাসন ও মাননীয় এম পি মহদয়ের কাছে বিচার চাই।  আমার অফিস ও বাড়ি ঘরে কেন ভাংচুর করলো ? এর সুষ্ঠু তদন্তের মাধ্যমে বিচার চাই।
তথ্য সূত্রে আরো জানা যায় গত মাসে চুইল্যা রাজু ওরফে আকিব হোসেন রাজুর প্রধান সহযোগী রাহিম সহ কয়েকজনকে আহত করার ৫ ও ৭ নাম্বার আসামি এবং কয়েক বছর আগে রুপালী গেইটে কাইল্লার পোলা হাবিব হত্যা মামলার  প্রধান আসামী মেরাজুলের বিরুদ্ধে একাধিক চুরি ছিনতাই, ধর্ষণ মামলা রয়েছে।
যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পরা হাসপাতালের বিছানায় আল আমিনের বক্তব্যে বলেন ঘটনার মূল ইন্ধন চিনারদির আকিব হোসেন রাজু,ওরফে (চুল্যা রাজু) তার বাহিনী নিয়ে পরিকল্পিত ভাবে আমাদের উপর হামলা করে।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা