1. admin@upokulbarta.news : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
ফকিরহাটের শান্তি ও সমৃদ্ধি কামনা করে স্বপন দাশের প্রচার শুরু চরফ্যাশনে ভিকটিমকে নির্যাতনের অভিযোগ উঠেছে ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান এর বিরুদ্ধে আদালতের আদেশ মানতে গড়িমসি করছেন খুলনা বিভাগীয় পরিবার পরিকল্পনা পরিচালক রবিউল আলম বাইউস্টে নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত Sustainability with Profitability is Possible-Rezaul Karim Chowdhury লালমোহনে পূর্ব শত্রুতার জের ধরে মারপিট আহত ১ ২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন

‌ভোলায় চাকরির প্রলোভন দেখিয়ে মেয়েদের আটকে রেখে পতিতাবৃত্তি; চক্রের ৫ সদস্য আটক

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : বুধবার, ৫ এপ্রিল, ২০২৩
  • ৯৩ বার পঠিত

আশিকুর রহমান শান্তঃ

গোপন সংবাদের ভোলা সদর থানাধীন পৌরসভার ৩নং ওয়ার্ড এলাকার কালিবাড়ী নামক স্থানে অভিযান পরিচালনা করে চাকরির প্রলোভন দেখিয়ে শহরের বিভিন্ন স্থান থেকে নারীদের এনে জোরপূর্বক অসামাজিক কাজ করানোর দায়ে প্রতারক চক্রের ৫ সদস্যকে আটক করেছে ভোলা সদর থানা পুলিশের একটি চৌকস টিম।

সংঘবদ্ধ প্রতারক চক্রটি দীর্ঘদিন যাবত শহরের প্রত্যন্ত অঞ্চল থেকে গরিব ও অসহায় নারীদের চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে আটকে রেখে অসামাজিক কাজে বাধ্য করতো।

বিষয়টি ভোলা জেলার পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম এর নজরে আসলে তার নির্দেশনা মোতাবেক ভোলা সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ শাহিন ফকির এর সার্বিক তত্ত্বাবধানে, এস আই আব্দুল্লাহ আল নোমান এর নেতৃত্বে এএসআই মোঃ সোহাগসহ সঙ্গীয় ফোর্স অদ্য (৪ এপ্রিল) গভীর রাতে অভিযান পরিচালনা করে ভোলা সদর থানাধীন পৌরসভার কালীবাড়ি রোডস্থ ৩নং ওয়ার্ডের আজাদ পাটোয়ারীর ৪র্থ তলা ভবনের নিচতলা থেকে ভুক্তভোগী এক নারীকে উদ্ধার এবং প্রতারক চক্রের ৫ সদস্যকে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা শহরের বিভিন্ন স্থান থেকে নারীদের এনে চাকরি দেয়ার প্রলোভন দেখিয়ে অসামাজিক কার্যকলাপ তথা পতিতাবৃত্তির সত্যতা স্বীকার করে। আটককৃতরা দীর্ঘদিন ধরে পরস্পর যোগসাজসে ভাড়া বাসায় নারীদের আটক রেখে পতিতাবৃত্তি ব্যবসা পরিচালনা করে আসছে।

এ সংক্রান্তে ভিকটিম বাদি হয়ে ভোলা সদর মডেল থানার মামলা নং-০৫, তারিখঃ-০৪/০৪/২০২৩ ইং, ধারা-মানব পাচার প্রতিরোধ ও দমন আইন, ২০১২ এর ৮/১১/১২(১)(২) দায়ের করেন।

গ্রেফতারকৃত আসামীরা হলেন ১। মোঃ আজাদ পাটোয়ারী(৫৩), ২। মোঃ দুলাল(৪০), ৩। মোঃ ফিরোজ(৪০), ৪। মোঃ ইব্রাহীম(৪০), ৫। মোসাঃ জিনিয়া আক্তার(২০), সর্বথানা ও জেলা-ভোলা। আসামিদের বিচারার্থে আদালতে প্রেরণ করা হয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা