1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৪:৩১ অপরাহ্ন
শিরোনাম :
দেশ ও জাতির কল্যাণে দোয়া ঈদ উপলক্ষে রেমালে ক্ষতিগ্রস্থদের মাঝে খাদ্য বিতরণ করলো মাহাবুবা মতলেব তালুকদার ফাউন্ডেশন ৷ ভোলায় ঘুর্ণিঝড় রিমেলে ক্ষতিগ্রস্ত ২৫০ পরিবারের মাঝে ১৫ লক্ষ টাকা বিতরণ করল কোস্ট ফাউন্ডেশন বর্তমান সরকার অসহায় দুস্থদের সরকার-মেয়র শেখ আ: রহমান জলবায়ু পরিবর্তন মোকাবেলায় পরিকল্পনা আছে বটে, কিন্তু বাস্তবায়নে বাজেট নেই বাগেরহাটে কলেজ শিক্ষকদের বেসিক আইসিটি প্রশিক্ষণের সনদ প্রদান বঙ্গবন্ধুর সমাধিতে ফকিরহাটের নবনির্বাচিত চেয়ারম্যানগণের শ্রদ্ধা নিবেদন সাতক্ষীরায় নাগরিক সংলাপ জলবায়ু সংকটে নিপতিত সাতক্ষীরায় বাসযোগ্য ও পরিকল্পিত নগর গড়ে তোলার আহবান মানারাতুল উম্মাহ মডেল মাদরাসার অভিভাবক সমাবেশ ও সবক অনুষ্ঠান মোহনপুরে পিজি সদস্যদের পোল্ট্রি খাদ্য ও উপকরন বিতরণ

বাউফলে মধ্য রাতে নানি ও নাতিকে কুপিয়ে জখম-গ্রেফতার -১

নিজস্ব প্রতিনিধিঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ৪ এপ্রিল, ২০২৩
  • ১৫২ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, হাসান আকনঃ
পটুয়াখালীর বাউফলের কনকদিয়া ইউনিয়নের বউলতলী গ্রামে সোমবার (৩ এপ্রিল) দিবাগত রাত আনুমানিক ৩টার দিকে ঘুমন্ত অবস্থায় নানী ও নাতনীকে কুপিয়ে জখম করেছে অজ্ঞাত কয়েক দুর্বত্ত।

যানা গেছে,গভীর রাতে বসত ঘরের দক্ষিণ পাশের বারান্দার সিঁদ কেটে ভিতরে ঢুকে ঘুমন্ত নানী রওশন আরা (৬৭) ও নাতনী হাবিবা (১৩)কে ধারালো অস্ত্র দিয়ে মাথা ও শরীরের বিভিন্ন জায়গায় কুপিয়ে জখম করে। ওই ঘরে নানী ও নাতনি দুজনই বসবাস করতো।রওশন আরা বেগমের স্বামী মৃত আ: কাদের সিকদার।
পরে,তাদের ডাকচিৎকার শুনে বাড়ির লোকজন এগিয়ে আসার আগেই দুর্বৃত্তরা পালিয়ে যেতে সক্ষম হন।
আহতদের আশংকাজনক অবস্থায় বরিশাল শের-ই- বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।তবে,নাতনী হাবিবাকে গুরুতর জখম অবস্থায় বরিশাল থেকে ঢাকায় পাঠানো হয়েছে।
বাউফল থানার ওসি (তদন্ত) মিজানুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং সন্দেহজনক আলামত সুত্রে সিয়াম হোসেন (১৭) নামের একজনকে গ্রেফতার করা হয়েছে।
তবে কি কারণে তাদের উপর হামলা চালানো হয়েছে তার কারণ জানা যায়নি।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা