1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন ফকিরহাটে প্রান্তিক খামারিদের প্রদর্শনী দেখে অভিভূত সবাই নিজের বিবেক দ্বারা পরিচালিত হয়ে উপজেলা নির্বাচনে জনপ্রতিনিধি নির্বাচিত করবেন-রামপালে কেসিসি মেয়র উম্মুক্ত হোন,উদার হোন এবং অন্যদের নেতৃত্বের জন্য স্থান তৈরি করুন-রেজাউল করিম চৌধুরী লালমোহনে চাচা শ্বশুরকে হত্যার হুমকি দিলেন ভাতিজী জামাতা গালকাটা ফরিদ বোরহানউদ্দিনে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ফকিরহাটে বিষ পানে এসএসসি শিক্ষার্থীর আত্মহত্যা

বন্দর সন্ত্রাসী সনেটের চাকুর আঘাতে আরিফ নামে একজন গুরুতর আহত

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : সোমবার, ৩ এপ্রিল, ২০২৩
  • ১৩৪ বার পঠিত
স্টাফ রিপোর্টারঃ
অভিযোগ সূত্রে জানা যায় যে বন্দর  নবীগঞ্জ কদমতলী এলাকায় গত ২০ মার্চ দুপুরে  মাদক ব্যবসায়ী সনেটের চাকুর আঘাতে আরিফ (৩৫) নামে একজন গুরুতর আহত হয়েছে।
অভিযোগ সূত্রে আরো জানা যায় পূর্ব শত্রুতার জের ধরে হঠাৎ করে আরিফের পথরুদ্ধ করে আহত আরিফ কিছু জিজ্ঞেস করলে এলোপাতাড়ি কিল-ঘুষি মারতে থাকে শরীরের বিভিন্ন স্থানে নীলা ফুলা জখম করে এক পর্যায়ে মাধক সন্ত্রাসী সনেটের কাছা থাকা ধারালো কেচি দিয়ে আরিফ কে হত্যার উদ্দেশ্য পেটে কোপ  দিয়ে গুরুতর জখম করে জায়গার বায়না কালে সাথে থাকা দুই লক্ষ টাকা ছিনিয়ে নেয়। রক্তাক্ত  অবস্থায় মাটিতে লুটিয়ে পরলে ডাক চিৎকার শোনে এলাকাবাসী এগিয়ে আসলে প্রাথমিক চিকিৎসার জন্য বন্দর উপজেলা হাসপাতালে পাঠালে ফেরত পাঠান তারা ভিক্টোরিয়া হাসপাতালে নিয়ে যেতে বলেন। পরে ভিক্টোরিয়া থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল পাঠানো হয়েছে।
তথ্য সূত্রে জানা যায় বন্দর ইউনিয়নের কদমতলী এলাকায়র ইউসুফ আলীর ছেলে সনেট (২৭) প্রতিনিয়তই ভয়ংকর হয়ে উঠছে  এই বয়সে তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। নবীগঞ্জ, কদমতলী, শান্তি নগর, রসূলবাগ সহ বন্দরের প্রতিটি মহল্লায় সনেটের মাদক ব্যবসা রমরমা চলছে ।  নাম বলতে অনিচ্ছুক এক ব্যাক্তি বলেন শুধু মাদক ব্যবসা করে বিষয়টি এমন নয় এরা রাত হলেই ভয়ংকর হয়ে উঠে নবীগঞ্জ, বাগবাড়ী, দাশের গাঁ মেইন রাস্তায় রাত বিরাতে ছিনতাই ও মাধক ব্যবসা তারাই করে। এলাকাবাসী বলেন বন্দর থানা পুলিশের কার্যক্রম একেবারেই জীর্ণ শীর্ণ নাম মাত্র পুলিশ অথচ পুলিশ টহল থাকতেও আইন শৃঙ্খলা বাহিনীর সামনে চুরি, ছিনতাই, মাধক সন্ত্রাসী আতংকে ফেলে দেয় এলাকাবাসীকে।
অভিযোগটির বিষয়ে বন্দর থানা ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ আবু বকর সিদ্দিককে একাধিক বার কল করেও পাওয়া যায়নি।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা