1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:১৭ অপরাহ্ন
শিরোনাম :
Sustainability with Profitability is Possible-Rezaul Karim Chowdhury ২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন ফকিরহাটে প্রান্তিক খামারিদের প্রদর্শনী দেখে অভিভূত সবাই নিজের বিবেক দ্বারা পরিচালিত হয়ে উপজেলা নির্বাচনে জনপ্রতিনিধি নির্বাচিত করবেন-রামপালে কেসিসি মেয়র উম্মুক্ত হোন,উদার হোন এবং অন্যদের নেতৃত্বের জন্য স্থান তৈরি করুন-রেজাউল করিম চৌধুরী লালমোহনে চাচা শ্বশুরকে হত্যার হুমকি দিলেন ভাতিজী জামাতা গালকাটা ফরিদ বোরহানউদ্দিনে পুকুরে ডুবে শিশুর মৃত্যু

সড়ক ও হাট বাজার পটুয়াখালী পুলিশ সুপার; শৃঙ্খলা ফেরাতে আইন মেনে চলার আহবান!

যুগ্ম সম্পাদক
  • আপডেট সময় : সোমবার, ৩ এপ্রিল, ২০২৩
  • ১০৭ বার পঠিত

পটুয়াখালী: রমজান ও আসন্ন ঈদ উপলক্ষে হাটবাজার, মার্কেট ও জনস্থানে শৃঙ্খলা ফেরাতে মাঠে নেমে পটুয়াখালী জেলা পুলিশ সুপার মোঃ সাইদুল ইসলাম।

সোমবার (৩ এপ্রিল) দুপুরে পটুয়াখালী প্রধান বাজার নিউমার্কেটসহ কয়েকটি হাটবাজার পরিদর্শন করেন তিনি।

এসময় স্থায়ী দোকানদার, মাছ ও সবজি ব্যবসায়ী, ভাসমান ও মৌসুমী ব্যবসায়ী এবং বাজার কমিটির সাথে আলাপ করেন।

এর আগেও জেলার বিভিন্ন উপজেলায় বিভিন্ন সড়কের মোড় ও হাটবাজারসহ পর্যটন স্পষ্ট এবং শিক্ষা প্রতিষ্ঠানের আশপাশে শৃঙ্খলা ফেরাতে তিনি কয়েকটি টেকসই সমাধান করেছেন।

তিনি বলেন, হাটবাজারের বিভিন্ন স্থানে ছড়িয়ে ছিটিয়ে থাকা বিভিন্ন রিক্সা অটো, গাড়ি ও মটর সাইকেল পার্কিং করে যানজট সৃষ্টি করে। এতে রোজাদার ও সাধারণ মানুষেরা চরম দূর্যোগে পরে। তাই হাটবাজারে সকল সময়ে অবাধ ও নিরবচ্ছিন্ন চলাচলের জন্য সড়কে অনিয়ম প্রতিরোধ করতে আহবান জানান।

তিনি আরও বলেন, আমরা জেলার সকল জনগুরুত্বপূর্ণ স্থানে পরিকল্পনা করে নিয়মিত পরিদর্শন পূর্বক স্থানীয়দের সাথে আলাপ করে জনস্থানে শৃঙ্খলা ফেরাতে কাজ করছি। ইতিপূর্বে কয়েকটি জায়গায় অবাঞ্ছিত যানজট দূর করে সুন্দর একটি নিরাপদ পরিবেশ সৃষ্টি করা হয়েছে।

পরিদর্শনের সময়ে অতিরিক্ত পুলিশ সুপার আহমাদ মাঈনুল হাসান, সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ সাজেদুল ইসলাম, সদর থানার ওসি মোঃ মনিরুজ্জামান, জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) একেএম আজমল হুদাসহ বাজার কমিটির প্রতিনিধি ও পটুয়াখালী জেলা প্রেসক্লাবের সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা