1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:০৪ অপরাহ্ন
শিরোনাম :
Sustainability with Profitability is Possible-Rezaul Karim Chowdhury ২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন ফকিরহাটে প্রান্তিক খামারিদের প্রদর্শনী দেখে অভিভূত সবাই নিজের বিবেক দ্বারা পরিচালিত হয়ে উপজেলা নির্বাচনে জনপ্রতিনিধি নির্বাচিত করবেন-রামপালে কেসিসি মেয়র উম্মুক্ত হোন,উদার হোন এবং অন্যদের নেতৃত্বের জন্য স্থান তৈরি করুন-রেজাউল করিম চৌধুরী লালমোহনে চাচা শ্বশুরকে হত্যার হুমকি দিলেন ভাতিজী জামাতা গালকাটা ফরিদ বোরহানউদ্দিনে পুকুরে ডুবে শিশুর মৃত্যু

বাউফলে ১ কেজি ২০০ গ্রাম গাঁজা সহ আটক

নিজস্ব প্রতিনিধিঃ
  • আপডেট সময় : রবিবার, ২ এপ্রিল, ২০২৩
  • ১৩১ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, হাসান আকনঃ

পুলিশের অভিযানে পটুয়াখালীর বাউফল উপজেলার কালাইয়া ইউনিয়নের কালাইয়া গ্রামের মোঃ সালাম হাওলাদার এর ছেলে মোঃ সোহাগ হাওলাদার (৪০) আটক সহ তার কাছ থেকে দুটো নীল রংয়ের পলিথিন ব্যাগে মোরানো ১কেজি ২০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার (২রা এপ্রিল) গভীর রাতে থানা পুলিশ খবর পান যে উপজেলার কালাইয়া ইউনিয়নের লঞ্চ ঘাটের কাছে একটি ঘরের পাশে পলিথিন মোরানো একটি ব্যাগসহ গাঁজা নিয়ে এক লোক অবস্থান করছে। এমন খবর পেয়ে থানা পুলিশ অভিযান চালিয়ে সোহাগকে(৪০) আটক সহ তার সাথে পাওয়া ওই পলিথিনে ১ কেজি ২০০ গ্রাম গাঁজা উদ্ধার করেন।

এবিষয়ে বাউফল থানার নবাগত ওসি এটিএম আরিচুল হক বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আসামিকে অভিযান চালিয়ে আটক করা হয়েছে। এবং মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হবে।আর আমাদের এ অভিযান অব্যহত থাকবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা