1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন ফকিরহাটে প্রান্তিক খামারিদের প্রদর্শনী দেখে অভিভূত সবাই নিজের বিবেক দ্বারা পরিচালিত হয়ে উপজেলা নির্বাচনে জনপ্রতিনিধি নির্বাচিত করবেন-রামপালে কেসিসি মেয়র উম্মুক্ত হোন,উদার হোন এবং অন্যদের নেতৃত্বের জন্য স্থান তৈরি করুন-রেজাউল করিম চৌধুরী লালমোহনে চাচা শ্বশুরকে হত্যার হুমকি দিলেন ভাতিজী জামাতা গালকাটা ফরিদ বোরহানউদ্দিনে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ফকিরহাটে বিষ পানে এসএসসি শিক্ষার্থীর আত্মহত্যা

ভোলায় বিএনপির অবস্থান কর্মসূচি পালিত

আশিকুর রহমান শান্ত
  • আপডেট সময় : শনিবার, ১ এপ্রিল, ২০২৩
  • ১০৩ বার পঠিত

ভোলা প্রতিনিধিঃ

বিদ্যুৎ, গ্যাস ও দ্রব্যমূল্যের ঊর্ধ্বমুখী সহ ১০ দফা দাবী আদায়ের লক্ষ্যে দেশব্যাপী বিএনপি’র কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে ভোলাতেও শান্তিপূর্ণ পরিবেশে বিএনপি অবস্থান কর্মসূচি পালিত হয়েছে।

শনিবার (১ এপ্রিল) সকালে ভোলা শহরের মহাজনপট্টি এলাকায় বিএনপির কার্যালয়ের সামনে এ অবস্থান কর্মসূচি পালন করেন ভোলা জেলা বিএনপি সহ এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

এ সময় অবস্থান কর্মসূচিতে বক্তব্য রাখেন, বিএনপি’র কেন্দ্রীয় কমিটির সদস্য ও জেলা বিএনপি’র আহ্বায়ক আলহাজ্ব গোলাম নবী আলমগীর, যুগ্ম আহ্বায়ক মোঃ রায়সুল আলম, জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক হারুন অর রশিদ ট্রুমেন, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক হুমায়ুন কবির সোপান, যুবদলের সাবেক সভাপতি ইয়ারুল আলম লিটন, কেন্দ্রীয় যুবদলের কার্যনির্বিহী কমিটির সাবেক সদস্য তরিকুল ইসলাম কায়েদ, উপজেলা বিএনপির আহ্বায়ক আসিফ আলতাপ, যুগ্ম আহ্বায়ক মোঃ হেলাল উদ্দিন, জেলা যুবদলের সভাপতি জামাল উদ্দিন লিটন, সাধারণ সম্পাদক আব্দুল কাদের সেলিম, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি জামিল হোসেন ওয়াদুদ, সাধারণ সম্পাদক খন্দকার আল আমিন, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আল আমিন হাওলাদার।

এ সময় বক্তারা তাদের বক্তব্যে বলেন, বর্তমানে আওয়ামী লীগ সরকার দেশকে ভারতের অঙ্গরাজ্য বানিয়ে দেশের সার্বভৌমত্বকে ধ্বংস করে দিয়েছে। তেল, গ্যাস, বিদ্যুৎ সহ নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের মূল্য কয়েক গুণ বৃদ্ধি করে মানুষের ক্রয় ক্ষমতার বাহিরে ঠেলে দিয়েছে। মানুষ এখন ঠিকভাবে খেতেও পারছে না। দু-মুঠো খাবারের জন্য নিম্নআয়ের অধিকাংশ মানুষকেই অন্যের দারস্ত হয়ে কষ্ট করে চলতে হয়। এ নিয়ে কেউ প্রতিবাদ কিংবা মুখ খুললেও তাদেরকে ডিজিটাল নিরাপত্তা আইনের মাধ্যমে মামলা হামলা দিয়ে নানাভাবে হয়রানি করা হয়। এক কথায় বলতে গেলে দেশের মধ্যে চলছে এখন হাহাকার অবস্থা। এ সকল পরিস্থিতি থেকে পরিত্রাণ পেতে দেশের মানুষ এই সরকারের নির্যাতন থেকে মুক্তি চায়। তাই অবিলম্বে এই সরকারকে পদত্যাগ করে নতুন করে নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে দেশে একটি অবাধ সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচনের দাবি জানান বক্তারা।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম শরীফ, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক আব্দুল্লাহ আল রাসেল, যুগ্ম আহ্বায়ক সাখাওয়াত শাকিল, পৌর ছাত্রদলের আহ্বায়ক জাকারিয়া মঞ্জু, সদস্য সচিব জাকারিয়া বেলাল সহ পৌর এলাকা ও বিভিন্ন ইউনিয়ন থেকে আগত বিএনপি ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা