1. admin@upokulbarta.news : admin :
শনিবার, ০২ মার্চ ২০২৪, ১১:১২ অপরাহ্ন
শিরোনাম :
পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন চেয়ারম্যান নির্বাচিত হলে ইভটিজিং বন্ধ করবেন সালেম হাওলাদার ভোলায় সাংবাদিক মহিউদ্দিনের উপর হামলায় গণমাধ্যমে নিন্দা-প্রতিবাদের ঝড় যৌতুকের দাবিতে পুত্রবধূকে মারধরের অভিযোগ শশুর শাশুড়ির বিরুদ্ধে মাছ শিকারে ২ মাসের নিষেধাজ্ঞা শুরু মেঘনা ও তেঁতুলিয়া নদীতে গুরু -আঃ সামাদ ভোলার লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

লালমোহনে ৩ হাজার কৃষকের মাঝে বিনামূল্যে সার-বীজ বিতরণ করেছেন এমপি শাওন

যুগ্ন সম্পাদকঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৮ মার্চ, ২০২৩
  • ১১৪ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ
ভোলার লালমোহনে ৩ হাজার ক্ষুদ্র ও প্রান্তিক কৃষক-কৃষাণীর মাঝে বিনামূলে রাসায়নিক সার-বীজ বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার সকালে উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে কৃষি প্রণোদনার আওতায় কৃষকদের মাঝে এ সার-বীজ বিতরণ করা হয়। এরমধ্যে ৫ কেজি ধান বীজ, ১০ কেজি ডিএপি ও ১০ কেজি এমওপি সার পেয়েছেন এসব ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকরা।
লালমোহন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) অনামিকা নজরুলের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিতh ছিলেন ভোলা-৩ আসনেরস সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন।
এসময় তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের কৃষকদের প্রতি আন্তরিক থাকায় দেশে কৃষি উৎপাদন বেড়েছে। যার জন্য বাংলাদেশ এখন খাদ্যে স্বয়ংসম্পূর্ণ।
এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মো. আবু হাসনাইনসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা