1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু ৩য় ধাপের উপজেলা নির্বাচন ঘিরে সরগরম তজুমদ্দিনের ভোটের মাঠ পুলিশের পক্ষ থেকে বোরহানউদ্দিনে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ বোরহানউদ্দিনে স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর, এম. ও ডা: আশরাফুল আমিনের ব্যবহারে অতিষ্ঠ রুগী ও স্বজন ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি সাতক্ষীরায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে উদ্বুদ্ধকরণ কর্মশলা

ভোলায় মেধাবী শিক্ষার্থীদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার ট্যাব বিতরন

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৮ মার্চ, ২০২৩
  • ৩১৩ বার পঠিত
ভোলায় মেধাবী শিক্ষার্থীদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার ট্যাব বিতরন করছেনঃভোলা সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা মোঃ তৌহিদুল ইসলাম

ভোলা প্রতিনিধিঃ

ভোলায় মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে মাধ্যমিক পর্যায়ের নবম ও দশম শ্রেণীর মেধাবী শিক্ষার্থীদের স্মার্ট নাগরিক গঠনে ভোলা সদর উপজেলার ৫৪ টি মাধ্যমিক বিদ্যালয়ের মধ্যে ৩২৪ জন প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারী শিক্ষার্থীদের মাঝে এ ট্যাব বিতরন করা হয়।

মঙ্গলবার (২৮ মার্চ) সকাল ১০টায় উপজেলা পরিষদের হলরুম এই ট্যাব বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
ভোলা সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা মোঃ তৌহিদুল ইসলাম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, সদর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ ইউনুস। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমিক সুপারভাইজার মোঃ সিরাজুল ইসলাম শাওন, চরসামাইয়া বন্ধুজন মাধ্যমিক বিদ্যালয়ের (ভারপ্রাপ্ত) প্রধান শিক্ষক আব্দুস সহিদ তালুকদার। শিক্ষক নেতা মোঃ জাকির হোসেন তালুকদার সহ শিক্ষার্থী অভিভাবক বৃন্দ।

সভায় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আমাদের প্রধানমন্ত্রী বাংলাদেশের উন্নয়নের মডেল। তিনি সর্বপ্রথম প্রাথমিক বিদ্যালয় সরকারি করেন। তিনি সারা বাংলায় বিভিন্ন পর্যায়ের শিক্ষার্থীদের প্রতি বছর নতুন বই প্রদান করছেন। সুযোগ্য প্রধানমন্ত্রীর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের যোগ্য উত্তরসূরী জননেত্রী শেখ হাসিনা স্মার্ট বাংলাদেশের নাগরিক হিসেবে গড়ে তোলার লক্ষ্যে সারাদেশের শিক্ষার্থীদের স্মার্ট শিক্ষার্থী বিনিনমানে বৈজ্ঞানিক প্রযুক্তি ব্যবহারে ট্যাব উপহার দিয়েছেন।

অনুষ্ঠানে ভোলা সদর উপজেলার ৫৪ টি মাধ্যমিক বিদ্যালয়ের ৩২৪ জন মেধাবী শিক্ষার্থীদের মাঝে এই ট্যাব বিতরণ করেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ তৌহিদুল ইসলাম।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা