1. admin@upokulbarta.news : admin :
শনিবার, ০২ মার্চ ২০২৪, ১১:১০ অপরাহ্ন
শিরোনাম :
পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন চেয়ারম্যান নির্বাচিত হলে ইভটিজিং বন্ধ করবেন সালেম হাওলাদার ভোলায় সাংবাদিক মহিউদ্দিনের উপর হামলায় গণমাধ্যমে নিন্দা-প্রতিবাদের ঝড় যৌতুকের দাবিতে পুত্রবধূকে মারধরের অভিযোগ শশুর শাশুড়ির বিরুদ্ধে মাছ শিকারে ২ মাসের নিষেধাজ্ঞা শুরু মেঘনা ও তেঁতুলিয়া নদীতে গুরু -আঃ সামাদ ভোলার লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

ভোলায় দুই পক্ষের সংঘর্ষে যুবক নিহত, গ্রেপ্তার ৪

যুগ্ন সম্পাদকঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৮ মার্চ, ২০২৩
  • ১৩০ বার পঠিত

ভোলায় দুই পক্ষের সংঘর্ষে যুবক নিহত, গ্রেপ্তার ৪

ভোলা প্রতিনিধিঃ

ভোলার সদর উপজেলার রাজাপুর ইউনিয়নে দুই পক্ষের সংঘর্ষে মো. তারেক মাহমুদ বাবু (২৮) নামের এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় চারজনকে গ্রেপ্তার করেছে সদর থানা পুলিশ।

গতকাল সোমবার গভীর রাতে রাজাপুর ক্লোজার বাজার সংলগ্ন এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত বাবু পশ্চিম ইলিশা ইউনিয়নের মৃত হেলাল উদ্দিন হাওলাদারের ছেলে। উক্ত ঘটনা গ্রেপ্তারকৃতরা হলেন হারুন ফকির, রনি ফকির, কামরুল ফকির ও নিজাম।

পুলিশ ও স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে সদর উপজেলার রাজাপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য মো. হেলাল ও তাঁর ভাই আলাউদ্দিনের মধ্যে বিরোধ চলছিল। এর জেরে গত সোমবার রাত ১০টার দিকে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। প্রায় ঘণ্টাব্যাপী ওই সংঘর্ষে তারেক মাহমুদ বাবু আহত হন। পরে স্থানীয়রা তাঁকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

পুলিশ ও স্থানীয়রা আরও জানান, বাবুর মাথাসহ শরীরের বিভিন্ন জায়গায় কোপানোর আঘাত রয়েছে। তাঁকে কুপিয়ে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

রাজাপুর ইউনিয়নের চেয়ারম্যান রেজাউল হক মিঠু চৌধুরী বলেন, ঘটনাটি পূর্বপরিকল্পিত। পরিকল্পনা অনুযায়ী রাস্তায় গাছ ফেলে একটি সন্ত্রাসী বাহিনী বাবুকে কুপিয়ে জখম করে। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাতেই তাঁর মৃত্যু হয়।

ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিন ফকির বলেন, এ ঘটনায় নিহত বাবুর বোন শিখা বেগম বাদী হয়ে ভোলা সদর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। মামলায় ১২ জনকে আসামি করা হয়েছে। হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে পুলিশ মঙ্গলবার সকালে চারজনকে গ্রেপ্তার করেছে। বাবুর মরদেহ ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই জসিম উদ্দিন বলেন, এ ঘটনায় তদন্ত চলছে।
আশিকুর
আশিকুর রহমান শান্ত

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা