1. admin@upokulbarta.news : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
ফকিরহাটের শান্তি ও সমৃদ্ধি কামনা করে স্বপন দাশের প্রচার শুরু চরফ্যাশনে ভিকটিমকে নির্যাতনের অভিযোগ উঠেছে ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান এর বিরুদ্ধে আদালতের আদেশ মানতে গড়িমসি করছেন খুলনা বিভাগীয় পরিবার পরিকল্পনা পরিচালক রবিউল আলম বাইউস্টে নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত Sustainability with Profitability is Possible-Rezaul Karim Chowdhury লালমোহনে পূর্ব শত্রুতার জের ধরে মারপিট আহত ১ ২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন

মোহনপুরে ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী আটক

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : সোমবার, ২৭ মার্চ, ২০২৩
  • ৯১ বার পঠিত

মোঃআলাউদ্দীন মন্ডল রাজশাহীঃ রাজশাহীর মোহনপুরে ১৫ বোতল ফেনসিডিলসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে মোহনপুর থানা পুলিশ।

থানাসুত্রে জানা গেছে, সোমবার (২৭ মার্চ ) বিকালে গোপন সংবাদের ভিত্তিতে মোহনপুর থানার ওসি মোহা. সেলিম বাদশাহ’র দিক নির্দেশনায় ধুরইল ইউনিয়ন বিট অফিসার এসআই জাহিদ শেখ এর নেতৃত্বে এএসআই শফিক, এএসআই সিরাজুলসহ সঙ্গীয় ফোর্স উপজেলার ধুরইল পূর্বপাড়া গ্রামে অভিযান পরিচালনা করে ১৫ বোতল ফেনসিডিলসহ আসামী সোহেল রানা (৩২)কে হাতেনাতে গ্রেফতার করেন। তার পিতার নাম আনসার আলী।

মোহনপুর থানা কর্মকর্তা ওসি মোহা.সেলিম বাদশাহ জানান, সোহেল রানা নামে একজনকে ফেনসিডিলসহ আটক করা হয়েছে। কারা তার এ মাদক ব্যবসার সাথে জড়িত রয়েছে সেকারণে তাকে জিজ্ঞাসাবাদ চলছে। আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

এদিকে মাদক ব্যবসায়ী সোহেলকে গ্রেফতারের পর এলাকার সচেতন মহলে ফিরেছে স্বস্তির নিঃশ্বাস । নাম প্রকাশে অনিচ্ছুক সচেতন নাগরিকের অনেকেই জানান, স্থানীয় আলমগীর মেম্বারের প্রত্যক্ষ মদদে মাদক ব্যবসায়ী সোহেল অনেকদিন ধরে এলাকায় ফেনসিডিল ব্যবসা পরিচালনা করে আসছিল। তাঁরা কারণ হিসেবে উল্লেখ করেন, কিছুদিন আগে মাদক ব্যবসায়ী সোহেল মহব্বতপুর গ্রামের এক যুবককে ১৭ হাজার টাকার ফেনসিডিল বাঁকি দিয়ে তার কাছ থেকে হাতিয়ে নেন একটি ব্যাংকের চেক। পরে ওই চেকে মাদক ব্যবসায়ী সোহেল ১ লাখ ২০ হাজার টাকা বসিয়ে বলেন, ওই যুবক তার কাছ থেকে ফেনসিডিল বাঁকী খেয়েছেন।

ফেনসিডিল বিক্রির বাঁকির টাকা উত্তোলনের জন্য স্থানীয় ৫ নম্বর ওয়ার্ড মেম্বার ও আওয়ামীলীগ সভাপতি বরাবর অভিযোগ করেন মাদক ব্যবসায়ী সোহেল। অভিযোগ পেয়ে মেম্বার আলমগীর তার বাড়িতে বিচার বসিয়ে ওই যুবকের থেকে ১ লাখ ২০ হাজার টাকা নগদ আদায় করে দেন সোহেলকে। টাকা পাওয়ার পরে ওই যুবককে তার চেকটি ফেরত দেওয়া হয়েছে বলে জানান ওই যুবক। পরে টাকা উত্তোলনের খুশিতে মাদক ব্যবসায়ী ও তার লোকজন মেম্বার আলমগীরের বাড়িতে পিকনিকের ব্যবস্থা করেন বলে অভিযোগ করেন স্থানীয়রা।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা