1. admin@upokulbarta.news : admin :
শনিবার, ০২ মার্চ ২০২৪, ১০:৪০ অপরাহ্ন
শিরোনাম :
পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন চেয়ারম্যান নির্বাচিত হলে ইভটিজিং বন্ধ করবেন সালেম হাওলাদার ভোলায় সাংবাদিক মহিউদ্দিনের উপর হামলায় গণমাধ্যমে নিন্দা-প্রতিবাদের ঝড় যৌতুকের দাবিতে পুত্রবধূকে মারধরের অভিযোগ শশুর শাশুড়ির বিরুদ্ধে মাছ শিকারে ২ মাসের নিষেধাজ্ঞা শুরু মেঘনা ও তেঁতুলিয়া নদীতে গুরু -আঃ সামাদ ভোলার লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

ভোলায় দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে উপজেলা প্রশাসনের অভিযান

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : সোমবার, ২৭ মার্চ, ২০২৩
  • ৭২ বার পঠিত
ভোলা সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা তৌহিদুল ইসলামের নেতৃত্ব কিচেন মার্কেট ও কাচা বাজারে অভিযান।

ভোলা প্রতিনিধিঃ

পবিত্র মাহে রমজান মাসে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য স্থিতিশীল রাখতে ও সরকারি নির্দেশনা বাস্তবায়নে ভোলা সদর উপজেলা প্রশাসন অভিযান পরিচালনা করেন।

মঙ্গলবার (২৭ মার্চ ) সকাল ১১টা থেকে দুপুর পর্যন্ত নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের দাম নিয়ন্ত্রণে শহরের বিভিন্ন পয়েন্টে ঘুরে ঘুরে এ অভিযান চালানো হয়। ভোলা সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা তৌহিদুল ইসলামের নেতৃত্ব বিশেষ করে শহরের কিচেন মার্কেট ও কাচা বাজারে এই অভিযান পরিচালনা করা হয়। ।

এসময় অভিযানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রিপন চন্দ্র সরকার, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব ইউনুছ মিয়া, ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের কর্মকর্তা মাহমুদুল হাসান, কৃষি বিপণন কর্মকর্তা মোস্তফা সোহেল সহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা বৃন্দ ।

এ সময় অভিযানে পবিত্র মাহে রমজান কে কেন্দ্র নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের দাম নিয়ন্ত্রণে রাখতে এবং অতিরিক্ত মূল্য নির্ধারনে কঠোর হুশিয়ারি প্রদান করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা। সরকার নির্ধারিত মূল্যে পন্য বিক্রি সহ পরবর্তীতে নিয়মনীতি কেউ অমান্য করলে তার বিরুদ্ধে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর আওতায় আইনানুগ ব্যবস্থা গ্রহন করার কথা জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা।

এসময় উপস্থিত ব্যবসায়ী ও ক্রেতাদের কে সচেতন করে বিভিন্ন দিকনির্দেশনা দেন উপজেলার এ নির্বাহী কর্মকর্তা। সাথে সাথে আরো বলেন বাজারের দ্রব্যমূল্যের দাম নিয়ন্ত্রণে সর্বসময়ে এই অভিযান চলমান থাকবে বলে জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা