1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :
২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন ফকিরহাটে প্রান্তিক খামারিদের প্রদর্শনী দেখে অভিভূত সবাই নিজের বিবেক দ্বারা পরিচালিত হয়ে উপজেলা নির্বাচনে জনপ্রতিনিধি নির্বাচিত করবেন-রামপালে কেসিসি মেয়র উম্মুক্ত হোন,উদার হোন এবং অন্যদের নেতৃত্বের জন্য স্থান তৈরি করুন-রেজাউল করিম চৌধুরী লালমোহনে চাচা শ্বশুরকে হত্যার হুমকি দিলেন ভাতিজী জামাতা গালকাটা ফরিদ বোরহানউদ্দিনে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ফকিরহাটে বিষ পানে এসএসসি শিক্ষার্থীর আত্মহত্যা

বরিশালে পিতা-পুত্রের ইসলাম গ্রহন

ডেস্ক নিউজঃ
  • আপডেট সময় : শনিবার, ২৫ মার্চ, ২০২৩
  • ১০৪ বার পঠিত

ডেস্ক নিউজঃ

বরিশালের আগৈলঝাড়ায় এক পরিবারের বাবা ও ছেলে ইসলাম ধর্ম গ্রহণ করেছেন। তারা ইসলাম ধর্মের আদর্শে অনুপ্রাণিত হয়ে নিজ ইচ্ছায় ইসলাম ধর্ম গ্রহণ করেন বরে জানা গেছে।

উপজেলার রাজিহার ইউনিয়নের ভাজনা বাহাদুরপুর গ্রামের মৃত সনাতন বেপারীর ছেলে শান্তি রঞ্জন বেপারী (৫৫) ও তার ছেলে সজল বেপারী (২৫) গত ২২ মার্চ বরিশালের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের বিচারক সুমাইয়া রেজবী মৌরির আদালতে এফিডেভিট এর মাধ্যমে ইসলাম ধর্ম গ্রহন করেন। পরে জেলা কোর্ট মসজিদের ইমাম ছাহেবের কাছে কালিমা পাঠের মাধ্যমে মহান আল্লাহ রাব্বুল আল আমীনের প্রতি পরিপূর্ন ইমান আনায়ন করেন।

ইসলাম গ্রহন করে শান্তি রঞ্জন বেপারী আবু বকর সিদ্দিকী ও ছেলের সজল বেপারী আব্দুর রহমান নাম গ্রহন করেছে বলে জানা গেছে।
মুসলিম হিসেবে পিতা-পুত্র দুজনেই শুক্রবার উপজেলা সদরের কেন্দ্রীয় জামে মসজিদে প্রথম বারের মতো তারা জুম্মার নামাজ আদায় করেন বলে জানা গেছে। এসময় মসজিদের মুসুল্লিরা তাদেরকে নতুন পোষাক সহ বিভিন্ন উপহারও প্রদান করেন।

তারা ছোটবেলা থেকে মুসলমান প্রতিবেশীর সাথে মেলামেশা এবং পবিত্র কুরআন, হাদিস ও হযরত মুহাম্মদ সা. এর জীবনী পড়ে জেনে বুঝে তারা ইসলাম ধর্মের প্রতি আকৃষ্ট হয়ে ধমান্তরিত হবার সিদ্ধান্ত গ্রহন করেন বলে পিতা-পুত্র হলফনামায় উল্লেখ করেছেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা