1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত বোরহানউদ্দিনে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন  বিষয়ক সভা ফকিরহাটে এসএসিপি প্রকল্প পরিদর্শনে আন্তর্জাতিক সংস্থা ইফাদ আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু

জোট সরকারের সময়ে অনেক নির্যাতিত হয়েছে লালমোহনবাসী-এমপি শাওন

যুগ্ম সম্পাদক
  • আপডেট সময় : শনিবার, ২৫ মার্চ, ২০২৩
  • ১৪০ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ

ভোলা-৩ আসনের সংসদ সদস্য দ্বীপবন্ধু আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, জোট সরকারের সময়ে মেজর হাফিজ ও তার ক্যাডার বাহিনী লালমোহন ও তজুমুদ্দিন উপজেলায় সাধারণ মানুষের উপর অনেক অত্যাচার-নির্যাতন করেছে। মেজর হাফিজের বিষ দাঁত শুধু আমিই ভেঙ্গে দিতে পেরেছি।
তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে পাঠিয়েছেন, আপনাদের সেবা করার জন্য। আমি এমপি হওয়ারপর লালমোহন ও তজুমুদ্দিনে ঘরে ঘরে বিদ্যুৎ দিয়েছি। নতুন নতুন শিক্ষা প্রতিষ্ঠান করে আপনাদের সন্তানদের পড়া-লেখার সুযোগ করে দিয়েছি। আমি সবসময় আপনাদের পাশে আছি, ভবিষ্যতেও থাকবো।
শনিকার সকালে লালমোহন পৌর মহিলা লীগ কর্তৃক আয়োজিত মাননীয় প্রধানমন্ত্রী, দেশরত্ন, জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন, সাফল্য প্রচার এবং আগামী নির্বাচনে নৌকা মার্কার বিজয় নিশ্চিত করার লক্ষে “উঠান বৈঠক” এর ধারাবাহিক কর্মসূচীর অংশ হিসেবে লালমোহন পৌরসভার ৩নং ওয়ার্ডে নওয়াব আলী হাওলাদার বাড়ীর উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে এমপি নূরুন্নবী চৌধুরী শাওন এসব কথা বলেন।
লালমোহন পৌরসভা মহিলা লীগের আহ্ববায়ক সালমা জাহান বুলুর সভাপতিত্বে ও যুগ্ম-আহ্ববায়ক পারভীন আক্তারের পরিচালনায়, এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, সহ-সভাপতি মোখেছুর রহমান, পৌরসভা আওয়ামী লীগের আহ্ববায়ক সফিকুল ইসলাম বাদল, যুগ্ম-আহ্ববায়ক আনম শাহ জামাল দুলাল, জেলা পরিষদ সদস্য আনোয়ারুল ইসলাম রিপন, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হারুনুর রশিদ, সাধারণ সম্পাদক আঃ রাজ্জাক, সাবেক কাউন্সিলর মোঃ আজাদ, আওয়ামী লীগ নেতা গিয়াস হাওলাদার, আবুল কালাম মাস্টার প্রমূখ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা