1. admin@upokulbarta.news : admin :
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম :
মোংলায় বীর মুক্তিযোদ্ধা কালীপদ রায়কে গার্ড অব অনার বন্দরে স্বেচ্ছাসেবকদের নিয়ে প্যালিয়েটিভ কেয়ার বিষয়ে সভা অনুষ্ঠিত মনপুরায় ‘মিডওয়াইফ পরিচালিত স্বাস্থ্যসেবা’ প্রকল্পের সমাপনী ও লার্নিং শেয়ারিং কর্মশালা সিদ্ধিরগঞ্জে তাঁতখানা এ্যাথলেটিক্স ক্লাবের উদ্যোগে, শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট সিজন (১) ২০২৪ উদ্বোধন হয়েছে বাইউস্ট ট্রাস মাস্টার অনুষ্ঠিত পথ হারিয়ে ৯৯৯ এ ফোন, ৩১ পর্যটককে উদ্ধার করল পুলিশ আজ পবিত্র শবেবরাত শবে বরাতের আমল ও ফজিলত পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে সাধারণ মানুষের পাশে থাকার প্রত্যয় সালাম হাওলাদারের পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন উঠান বৈঠক নিয়ে ব্যস্ত সময় পার করছেন যুব নেতা শাকিল

শেখ হাসিনার কারণে লালমোহন ও তজুমদ্দিনের মানুষের ভাগ্যের পরিবর্তন হয়েছে-এমপি শাওন

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৩ মার্চ, ২০২৩
  • ৭৭ বার পঠিত

পারভীন আক্তার, লালমোহনঃ
আওয়ামী লীগ সরকারের উন্নয়ন ও সাফল্য প্রচারে এবং আগামী নির্বাচনে নৌকার জয় নিশ্চিত করার লক্ষ্যে ভোলার লালমোহনে উঠান বৈঠক শুরু হয়েছে। উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডে উঠান বৈঠকের অংশ হিসেবে বৃহস্পতিবার বিকেলে পৌরসভার ৪নং ওয়ার্ড নয়ানীগ্রামে যুব মহিলা লীগের আয়োজনে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। এতে ভার্চুয়ালি প্রধান অতিথির বক্তব্যে এমপি নূরুন্নবী চৌধুরী শাওন বলেন, ভোলা-৩ আসন ছিল সবচেয়ে উন্নয়ন বঞ্চিত এলাকা। ২৩ বছর এখানে বিএনপির মেজর হাফিজ এমপি থেকে কোন উন্নয়ন করেনি। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর জননেত্রি শেখ হাসিনা এই এলাকার প্রতি বিশেষ দৃস্টি দেন। শেখ হাসিনার কারণে লালমোহন ও তজুমদ্দিনের মানুষের ভাগ্যের পরিবর্তন হয়েছে। উঠান বৈঠকে গেস্ট অব অনার হিসেবে এমপি শাওনের সহধর্মিনী ফারজানা চৌধুরী রত্না বলেন, নূরুন্নবী চৌধুরী শাওন এই এলাকার মানুষ। তিনি এই এলাকায় সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হওয়ার পর মানুষের ভরসার কেন্দ্র হয়ে উঠেছেন। যেন কোন দুর্যোগে তিনি সবসময় পাশে থাকেন। এলাকার অবকাঠামো উন্নয়ন, যোগাযোগ ব্যবস্থার পরিবর্তন হয়েছে।
পৌরসভা যুব মহিলা লীগের সভাপতি পারভিন আক্তারের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, পৌরসভা আওয়ামী লীগের আহবায়ক শফিকুল ইসলাম বাদল, যুগ্ম আহবায়ক মনজু তালুকদার, শাহজামাল দুলাল, ৪নং ওয়ার্ড কাউন্সিলর রায়হান মাসুমসহ আরো অনেকে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা