1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৯:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন চেয়ারম্যান নির্বাচিত হলে ইভটিজিং বন্ধ করবেন সালেম হাওলাদার ভোলায় সাংবাদিক মহিউদ্দিনের উপর হামলায় গণমাধ্যমে নিন্দা-প্রতিবাদের ঝড় যৌতুকের দাবিতে পুত্রবধূকে মারধরের অভিযোগ শশুর শাশুড়ির বিরুদ্ধে মাছ শিকারে ২ মাসের নিষেধাজ্ঞা শুরু মেঘনা ও তেঁতুলিয়া নদীতে গুরু -আঃ সামাদ ভোলার লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

বন্দর আলোকিত সমাজের উদ্যােগে সুবিধা বঞ্চিত পথ শিশুদের মাঝে খাবার বিতরণ

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৩ মার্চ, ২০২৩
  • ৯৬ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ

বন্দর নবীগঞ্জ আলোকিত সমাজ সংগঠনের উদ্যােগে নারায়ণগঞ্জ ২৩ মার্চ বৃহস্পতিবার দুপুরে রেল স্টেশনে থাকা সুবিধা বঞ্চিত পথশিশুদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে। সাংবাদিক ইউসুফ আলী প্রধানের আন্তরিক সহযোগিতায় সুবিধা বঞ্চিত  পথ শিশুদের মাঝে রান্না করা খাবার বিতরণ কালে নবীগঞ্জ আলোকিত সমাজ সেচ্ছাসেবী  সংগঠনের উদ্যােক্তা কাউছার আহমেদ বলেন নারায়ণগঞ্জ রেল স্টেশনে খোলা আকাশের নিচে প্রতিনিয়ত বাঁচার লড়াই করে ওরা, ওদের বেড়ে উঠে নানা অবহেলা আর বঞ্চনার মধ্য দিয়ে।

এই বয়সে ওদের পরিচয় হয় পথশিশু হিসবে। আমাদের সমাজে অধিকাংশ পথশিশুদের নিজস্ব কোনো পরিবার নেই। অনেক ক্ষেত্রে তারা পরিবার থেকে পালানো কিংবা মা-বাবা তাড়ানোও হয়। অনেকের জন্ম ও বেড়ে ওঠা সবটাই রাস্তায়। সাধারণত বিভিন্ন জনসমাগমপূর্ণ  রেল স্টেশন, বাস স্টপেজ, লঞ্চ টার্মিনাল জায়গায় পথশিশুদের দেখা যায়। ওরা খাবারের টাকা জোগাড়ের করার জন্য রাস্তা থেকে বিভিন্ন প্রকার পরিত্যক্ত দ্রব্য কুড়িয়ে নিয়ে ভাঙারির দোকানে বিক্রি করে। আমি আমার সংগঠনের মাধ্যমে ক্ষুদ্র প্রচেষ্টায় এগিয়ে আসলাম এভাবে যদি সমাজের সবাই এগিয়ে আসে তাহলে আমাদের সমাজ আলোকিত সমাজ হবে ইনশাআল্লাহ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা