1. admin@upokulbarta.news : admin :
মঙ্গলবার, ০৩ অক্টোবর ২০২৩, ০৪:৪৩ অপরাহ্ন

বাউফলে সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু

ডেস্ক নিউজঃ
  • আপডেট সময় : বুধবার, ২২ মার্চ, ২০২৩
  • ৬৮ বার পঠিত

পটুয়াখালীর বাউফল উপজেলার কাছিপাড়া ইউনিয়নের আনারশিয়া গ্রামের  মোঃ আবুল বশার হাওলাদারের পুত্র মোঃ রাশেদুল ইসলাম হাওলাদার (২২) মোটরসাইকেল  দুর্ঘটনায় মারা গেছেন।

আজ সোমবার সকাল সাড়ে ১০টার  দিকে চিকিৎসাধিন অবস্থায়  তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান।

জানা  গেছে,  পটুয়াখালী সরকারি কলেজের দর্শন বিভাগের প্রথম বর্ষের ছাত্র রাশেদুল  রবিবার(১৯ মার্চ) সকাল পৌনে ১০ টার সময়  কাছিপাড়ার আনারশিয়া নিজ বাড়ি থেকে একটি ভাড়ায় চালিত মোটরসাইকেলযোগে পটুয়াখালী সরকারী কলেজের উদ্দেশ্য প্রতিবেশী বন্ধু মাজহারুল তালুকদারকে সাথে নিয়ে রওনা হন ।

বাউফলের বগা ইয়াকুব শরীফ ডিগ্রি কলেজের সামনে গিয়ে মোটরসাইকেল পরিবর্তন করে অন্য একটি মটরসাইকেলযোগে গন্তব্যে রওনা দিয়ে বাউফলের আদাবাড়িয়া ইউনিয়নের মিলঘর এলাকায়  চালক নিয়ন্ত্রণ হারিয়ে  রাস্তায় পড়ে যায়।  এ সময় পিছন থেকে অন্য একটি মটর সাইকেল এসে  রাশেদুল এর মাথার উপর দিয়ে চলে যায়।

স্থানীয় লোকজন তাকে উদ্ধার  করে পটুয়াখালী সরকারি মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে জরুরি  বিভাগের চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা  দিয়ে বরিশাল শের-ই- বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।  সেখানে  তার অবস্থার আরও অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ সোমবার সকাল সাড়ে ১০ টার সময় তিনি মারা যান। রাশেদুল  বাবা- মায়ের  একমাত্র সন্তান ছিল।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা