1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:২৯ অপরাহ্ন
শিরোনাম :
আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু ৩য় ধাপের উপজেলা নির্বাচন ঘিরে সরগরম তজুমদ্দিনের ভোটের মাঠ পুলিশের পক্ষ থেকে বোরহানউদ্দিনে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ বোরহানউদ্দিনে স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর, এম. ও ডা: আশরাফুল আমিনের ব্যবহারে অতিষ্ঠ রুগী ও স্বজন ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি সাতক্ষীরায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে উদ্বুদ্ধকরণ কর্মশলা

প্রধানমন্ত্রীর উন্নয়ন প্রচারে লালমোহন পৌর মহিলা লীগের উঠান বৈঠক

যুগ্ন সম্পাদকঃ
  • আপডেট সময় : বুধবার, ২২ মার্চ, ২০২৩
  • ১১৬ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ

প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন ও সফলতা প্রচার এবং আগামী নির্বাচনে ভোলা-৩ আসনের সংসদ সদস্য দ্বীপবন্ধু আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন’র বিজয় নিশ্চিত করার লক্ষে লালমোহন পৌরসভা মহিলা লীগের আয়োজনে উঠান বৈঠক অব্যাহত রয়েছে। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার বিকেলে লালমোহন পৌরসভার ১২ নং ওয়ার্ড ইসলামিয়া প্রাথমিক বিদ্যালয়ে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।
লালমোহন পৌরসভা মহিলা লীগের আহ্বায়ক সালমা জাহান বুলুর সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন, লালমোহন পৌর আওয়ামী লীগের যুগ্ম-আহ্ববায়ক আনম শাহ জামাল দুলাল, ১২নং ওয়ার্ড কাউন্সিলর জসিম ফরাজী, পৌর মহিলা লীগের যুগ্ম-আহ্ববায়ক পারভীন আক্তার। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, পৌর মহিলা লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক বানী মজুমদার, ১২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবদুস সাত্তার সওদাগর, সাধারণ সম্পাদক নুরুল হক স্বর্ণকার, ১২নং ওয়ার্ড মহিলা লীগের সভাপতি মুন্নী আক্তার, সম্পাদক পিয়ারা বেগম প্রমূখ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা