1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৯:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম :
লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান শরণখোলা ও মোরেলগঞ্জে বাংলাদেশ কোস্টগার্ড পশ্চিম জোনের জনসচেতনতা ও বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান দখল-দূষণে অস্তিত্ব সংকটে ঠাকুরানী খাল পরিচ্ছন্ন অভিযানে পৌর মেয়র আ. রহমান জনপ্রিয়তার শীর্ষে ও প্রচারণায় এগিয়ে সাবেক মেয়র ডাঃ শফিক ফকিরহাটে আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত ভোলায় ৬ বেসরকারি ক্লিনিক ও হাসপাতালে সিলগালা আমি আপনাদের ভালোবাসার কাছে ঋণী- কেসিসি মেয়র আ: খালেক

ফকিরহাটে এসবিসিসি সংক্রান্ত সচেতনামূলক কর্মশালা অনুষ্ঠিত

যুগ্ম সম্পাদক
  • আপডেট সময় : মঙ্গলবার, ২১ মার্চ, ২০২৩
  • ১২৭ বার পঠিত

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি :

বাগেরহাটের ফকিরহাটে এসবিসিসি সংক্রান্ত সচেতনামূলক উপজেলা ভিত্তিক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। এসময় নারীর প্রতি সহিংসতা, জেন্ডার ভিত্তিক সহিংসতা, যৌন হয়রানী, নারীদের মৌলিক অধিকার সহ বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়েছে।

আরআরএফ এর আয়োজনে মঙ্গলবার (২১ মার্চ) দিনব্যাপি এই কর্মশালা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান স্বপন দাশ। এতে সভাপতিত্ব করেন ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা বিধান কান্তি হালদার। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ মোস্তাহিদ সুজা, মহিলা ভাইস চেয়ারম্যান তহুরা খানম।
ইউএনএফপিএ এর প্রজেক্ট কো-অর্ডিনেটর নার্গিস আনিসা পিয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা তাহিরা খাতুন, আরআরএফ এর সকল বিভাগ ও প্রজেক্টের পরিচালক অরুন কুমার বিশ্বাস, আরআরএফ এর কর্মকর্তা খাালেদা নার্গিস প্রমূখ। এসময় বিভিন্ন সরকারি কর্মকর্তা, গনমাধ্যমকর্মী ও এনজিওকর্মী উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা