1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৩১ অপরাহ্ন
শিরোনাম :
ফকিরহাটে এসএসিপি প্রকল্প পরিদর্শনে আন্তর্জাতিক সংস্থা ইফাদ আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু ৩য় ধাপের উপজেলা নির্বাচন ঘিরে সরগরম তজুমদ্দিনের ভোটের মাঠ পুলিশের পক্ষ থেকে বোরহানউদ্দিনে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ বোরহানউদ্দিনে স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর, এম. ও ডা: আশরাফুল আমিনের ব্যবহারে অতিষ্ঠ রুগী ও স্বজন ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি

ফকিরহাটে নবাগত ইউএনও মারুফা বেগম এর যোগদান

যুগ্ম সম্পাদক
  • আপডেট সময় : মঙ্গলবার, ২১ মার্চ, ২০২৩
  • ২২৬ বার পঠিত

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি:
ফকিরহাটের নতুন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মারুফা বেগম নেলী যোগদান করেছেন। মঙ্গলবার (২১ মার্চ) তিনি নিজ কর্মস্থলে যোগাদান ও উপজেলা পরিষদ চেয়ারম্যান স্বপন দাশের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন।

ইউএনও মারুফা বেগম নেলী ইতোপূর্বে চট্টগ্রামের কর্নফুলী উপজেলায় এবং পরবর্তীতে নোয়াখালী জেলার কবিরহাট উপজেলায় সহকারী কমিশনার (ভূমি) হিসেবে দায়িত্ব পালন করেন। পরবর্তীতে ২০২০ সালের ১৯ মে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের নির্বাহী মেজিস্ট্রেট হিসেবে প্রেষণে নিয়োগ পান। ২০২২ সালের ১৭ নভেম্বর জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রজ্ঞাপনে তাঁকে সিনিয়র সহকারী সচিব হিসেবে পরিবেশ অধিদপ্তর চট্টগ্রাম থেকে খুলনা বিভাগীয় কমিশনারের অধীনে ন্যস্ত করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মারুফা বেগম নেলী গত ২০ মার্চ খুলনা বিভাগীয় কমিশনারের কার্যালয় থেকে ফকিরহাটের ইউএনও হিসেবে যোগদানের জন্য অবমুক্ত হন।

নরসিংদী জেলার বাসিন্দা মারুফা বেগম নেলী ব্যক্তিগত জীবনে বিবাহিত। তাঁর শ্বশুরবাড়ি ফরিদপুর জেলায়। ফকিরহাট উপজেলায় চতুর্থ নারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে মারুফা বেগম নেলী দায়িত্ব প্রাপ্ত হলেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা